প্রচার-যুদ্ধে সরগরম মালদা

মালদায় চাঁচোল বিধানসভা কেন্দ্রে, প্রচার অভিযান শুরু করলেন বিজেপি প্রার্থী দীপঙ্কর রাম। প্রথমে নিজের বাড়িতেই কুলদেবতার পুজো, এবং তারপর স্থানীয় পীরের সমাধিতে শ্রদ্ধা জানিয়ে প্রচারে নামেন প্রার্থী। তাঁর দাবি, তৃণমূলের অত্যাচারে অতিষ্ঠ মানুষ। বাম-কংগ্রেস জোটও পক্ষে পাবে না ভোটারদের। ভরসা একমাত্র বিজেপিই। মালদা বিধানসভা কেন্দ্রের বিজেপি  প্রার্থী গোপাল চন্দ্র সাহাও নেমে পড়েছেন প্রচারের কাজে। আজ নিজেই দেওয়াল লেখেন প্রার্থী। বাড়ি বাড়ি ঘুরেও প্রচারে ব্যস্ত তিনি। ভোটের আর কদিন মাত্র বাকি। তার আগে প্রচারে ব্যস্ত মালদার চাঁচোল কেন্দ্রের বাম-কংগ্রেস জোট প্রার্থী তথা বিদায়ী বিধায়ক আসিফ মেহবুব। আজ সকাল থেকে নিজের বিধানসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় ঘুরে প্রচার চালান তিনি। তাঁর সঙ্গে মিছিলে পা মেলান স্থানীয় সিপিএম কর্মী-সমর্থকরা।

Updated By: Mar 19, 2016, 05:53 PM IST
প্রচার-যুদ্ধে সরগরম মালদা

ওয়েব ডেস্ক: মালদায় চাঁচোল বিধানসভা কেন্দ্রে, প্রচার অভিযান শুরু করলেন বিজেপি প্রার্থী দীপঙ্কর রাম। প্রথমে নিজের বাড়িতেই কুলদেবতার পুজো, এবং তারপর স্থানীয় পীরের সমাধিতে শ্রদ্ধা জানিয়ে প্রচারে নামেন প্রার্থী। তাঁর দাবি, তৃণমূলের অত্যাচারে অতিষ্ঠ মানুষ। বাম-কংগ্রেস জোটও পক্ষে পাবে না ভোটারদের। ভরসা একমাত্র বিজেপিই। মালদা বিধানসভা কেন্দ্রের বিজেপি  প্রার্থী গোপাল চন্দ্র সাহাও নেমে পড়েছেন প্রচারের কাজে। আজ নিজেই দেওয়াল লেখেন প্রার্থী। বাড়ি বাড়ি ঘুরেও প্রচারে ব্যস্ত তিনি। ভোটের আর কদিন মাত্র বাকি। তার আগে প্রচারে ব্যস্ত মালদার চাঁচোল কেন্দ্রের বাম-কংগ্রেস জোট প্রার্থী তথা বিদায়ী বিধায়ক আসিফ মেহবুব। আজ সকাল থেকে নিজের বিধানসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় ঘুরে প্রচার চালান তিনি। তাঁর সঙ্গে মিছিলে পা মেলান স্থানীয় সিপিএম কর্মী-সমর্থকরা।
শুধু চাঁচলই নয় তৃণমূল বনাম বিজেপির প্রচার-যুদ্ধে সরগরম মালদার মালতীপুর। দুপক্ষই প্রচারে অভিনবত্ব আনতে ব্যস্ত। আইডল নরেন্দ্র মোদীকে সামনে রেখে, তাঁরই কায়দায় অভিযান শুরু করলেন বিজেপি প্রার্থী সৌমিত্র সরকার। মোদীর স্টাইলে চা-বিক্রি করে প্রচারে ব্যস্ত এই চাটার্ড অ্যাকাউনন্টেন্ট। আরেকদিকে, এই কেন্দ্রের তৃণমূল প্রার্থী, ডাক্তার মোয়াজ্জেম হোসেনের হাতিয়ার মুখ্যমন্ত্রীর পছন্দের ঝালমুড়ি। জেলা তৃণমূল সভাপতি তথা প্রার্থীকে তাই দেখা গেল রাস্তায় দাঁড়িয়ে ঝালমুড়ি, পান বিক্রি করতে। 

.