মন্ত্রীর দাবি নস্যাৎ করে উত্তরবঙ্গে বাড়ছে এনসেফ্যালাইটিসে আক্রান্তের সংখ্যা

উত্তরবঙ্গে এনসেফ্যালাইটিস নিয়ে উদ্বেগের কিছু নেই। গতকাল উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে এমনটাই দাবি করলেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। সেখানে অবশ্য এদিকে, ক্রমশ বেড়েই চলেছে এনসেফ্যালাইটিসে আক্রান্তের সংখ্যা।এনসেফ্যালাইটিস মোকাবিলায় কতটা তত্পর উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ? সোমবার সেটা দেখতেই হাসপাতালে পৌছে যান স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। ওয়ার্ডে গিয়ে রোগীদের সঙ্গে কথা। স্বাস্থ্য আধিকারিক ও হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে বৈঠক। সবকিছুর পর মন্ত্রীর দাবি উদ্বেগের কিছু নেই।

Updated By: Aug 4, 2015, 11:06 AM IST
মন্ত্রীর দাবি নস্যাৎ করে উত্তরবঙ্গে বাড়ছে এনসেফ্যালাইটিসে আক্রান্তের সংখ্যা

ব্যুরো: উত্তরবঙ্গে এনসেফ্যালাইটিস নিয়ে উদ্বেগের কিছু নেই। গতকাল উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে এমনটাই দাবি করলেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। সেখানে অবশ্য এদিকে, ক্রমশ বেড়েই চলেছে এনসেফ্যালাইটিসে আক্রান্তের সংখ্যা।এনসেফ্যালাইটিস মোকাবিলায় কতটা তত্পর উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ? সোমবার সেটা দেখতেই হাসপাতালে পৌছে যান স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। ওয়ার্ডে গিয়ে রোগীদের সঙ্গে কথা। স্বাস্থ্য আধিকারিক ও হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে বৈঠক। সবকিছুর পর মন্ত্রীর দাবি উদ্বেগের কিছু নেই।

মন্ত্রী যখন মেডিক্যাল কলেজে বৈঠক করছেন তখন বাইরে বিক্ষোভ দেখাচ্ছেন কংগ্রেসের নেতাকর্মীরা। অভিযোগ সেই বিক্ষোভ ঠেকাতে অতিতত্পর ছিল পুলিস।

উত্তরবঙ্গ মেডিক্যালে ঘুরলেন মন্ত্রী। কিন্তু, ধূপগুড়ি হাসপাতালে এনসেফ্যালাইটিস আক্রান্তরা কেমন আছেন? অভিযোগ, অন্য রোগীদের সঙ্গে একই বেডে থাকতে হচ্ছে তাঁদের।

সোমবার কোচবিহারে এনসেফ্যালাইটিসে তিনজনের মত্যু হয়েছে। দলীয় কাজে সোমবার কোচবিহারেও যান স্বাস্থ্য প্রতিমন্ত্রী। তবে, সেখানে এনসেফ্যালাইটিস নিয়ে কোনও মন্তব্য করেননি তিনি।

 

.