তৃণমূলের স্থানীয় কাউন্সিলর বনাম ব্লক সভাপতির লড়াই

তৃণমূলের স্থানীয় কাউন্সিলর বনাম ব্লক সভাপতির লড়াই। শ্রমিক ছাঁটাইকে কেন্দ্র করে রণক্ষেত্র জামুরিয়া। পুলিসের সামনেই মারধর-ভাঙচুর, বাদ গেল না কিছুই। তবে অভিযুক্ত নেতার সাফাই, দলের কেউ নয়। গণ্ডগোল পাকিয়েছে দুষ্কৃতীরা।  

Updated By: Dec 7, 2016, 07:52 PM IST

ওয়েব ডেস্ক : তৃণমূলের স্থানীয় কাউন্সিলর বনাম ব্লক সভাপতির লড়াই। শ্রমিক ছাঁটাইকে কেন্দ্র করে রণক্ষেত্র জামুরিয়া। পুলিসের সামনেই মারধর-ভাঙচুর, বাদ গেল না কিছুই। তবে অভিযুক্ত নেতার সাফাই, দলের কেউ নয়। গণ্ডগোল পাকিয়েছে দুষ্কৃতীরা।  

ইকরার একটি কারখানায় শ্রমিক ছাঁটাই ঘিরে অশান্তি। আর তার জেরেই রণক্ষেত্র জামুরিয়া। অভিযোগ, ছয় শ্রমিককে ছাঁটাই করে কারখানা কর্তৃপক্ষ। প্রতিবাদে অনশনে বসেন স্থানীয় কাউন্সিলর রাখী কর্মকারের অনুগামীরা। কাউন্সিলরের  অভিযোগ, স্থানীয় ব্লক সভাপতি সাধন রায়ের অনুগামীরা অনশন তুলে দেয়। চলে ব্যাপক মারধর। ভাঙচুর চলে বেশ কয়েকটি বাইকে।

ছাঁটাইয়ের অভিযোগ মানতে নারাজ কারাখানা কর্তৃপক্ষ। তবে স্থানীয়দের দাবি, মারধর ও ভাঙচুরে নেতৃত্ব দেয়  চঞ্চল ব্যানার্জি। সাধনবাবুর অনুগামী হিসেবেই পরিচিত চঞ্চল। তোলাবাজির অভিযোগে নাম জড়ানোয় আগে একবার দল থেকে সাসপেন্ড করা হয়েছিল চঞ্চলকে।  

পড়ুন, শাসকদলের অটো ইউনিয়নের গোষ্ঠীসংঘর্ষ, নাকাল যাত্রীরা

.