চাকরির বিজ্ঞাপন প্রকাশিত হলেও আবেদনকারীদের হেনস্তা জেলা শাসক দফতরের

চাকরি পাওয়া তো দূরের কথা, জেলা শাসকের দফতরে টানা ১৫ দিন ঘুরে চাকরির আবেদনপত্রই জমা দিতে পারলেন না আবেদনকারীরা। নবান্ন থেকে আবেদনপত্র জমা নেবার কোনও নির্দেশই আসেনি জেলা শাসকের দফতরে। অথচ সরকারি ওয়েবসাইটে  ঘটা করে  দেওয়া হয়েছিল বিজ্ঞাপন।

Updated By: Sep 15, 2015, 09:58 AM IST
চাকরির বিজ্ঞাপন প্রকাশিত হলেও আবেদনকারীদের হেনস্তা জেলা শাসক দফতরের

ওয়েব ডেস্ক: চাকরি পাওয়া তো দূরের কথা, জেলা শাসকের দফতরে টানা ১৫ দিন ঘুরে চাকরির আবেদনপত্রই জমা দিতে পারলেন না আবেদনকারীরা। নবান্ন থেকে আবেদনপত্র জমা নেবার কোনও নির্দেশই আসেনি জেলা শাসকের দফতরে। অথচ সরকারি ওয়েবসাইটে  ঘটা করে  দেওয়া হয়েছিল বিজ্ঞাপন।

হুগলি জেলা শাসকের দফতরে ১৫ দিন চক্কর কেটেও চাকরির আবেদনপত্র জমা দেওয়া গেল না। গত ১৩ অগাস্ট রাজ্য সরকারের বাংলার মুখ ওয়েবসাইটে সারা রাজ্যে ৫৪৫ জনকে বিচারবিভাগের অধীনে নন-অফিশিয়াল ম্যারেজ অফিসার পদে নিয়োগ করা হবে মর্মে বিজ্ঞাপন প্রকাশিত হয়। ডাক মারফত্‍ আবেদন পাঠালে আবেদন ফিরিয়ে দেওয়া হয় জেলাশাসকের দফতর থেকে। খোঁজ নিয়ে হুগলি জেলার বিভিন্ন প্রান্তের আবেদনকারীরা জানতে পারেন নবান্ন থেকে কোনও নির্দেশই আসেনি জেলা শাসকের দফতরে। আবেদনকারীরা নিজ উদ্যোগে নবান্ন থেকে নোটিফিকেশনের কপি এনে জেলাশাসকের দফতরে জমা দেন। কিন্তু কাজ হয়নি এতেও। হুগলির অতিরিক্ত জেলাশাসক জানিয়েছেন সংশ্লিষ্ট দফতরের নির্দেশ পেলেই আবেদনপত্র জমা নেওয়া হবে।    

.