এক দিনে রাজ্যে চারটি ধর্ষণের অভিযোগ জমা পড়ল

Last Updated: Saturday, April 12, 2014 - 20:52

নারীনিগ্রহ, নির্যাতন, ধর্ষণের বিরাম নেই রাজ্যে। শনিবারও নদিয়া, বনগাঁ, গোসাবা এবং বর্ধমানে ধর্ষণের চারটি অভিযোগ জমা পড়েছে। বর্ধমানের ঘটনায় অভিযুক্ত এক পুলিস কনস্টেবল। গোসাবায় অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ। নদিয়ায় আট বছরের নাবালিকা এবং বনগাঁয় এক পরিচারিকা ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ।

বৌদিকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হলেন বর্ধমান পুলিসের এক কনস্টেবল। ঘটনাটি ঘটেছে কাঁকসা থানা এলাকায়। অভিযোগ, গত দশই এপ্রিল বাড়িতে একা পেয়ে বৌদিকে ধর্ষণ করে ওই পুলিসকর্মী। কাঁকসা থানায় লিখিত অভিযোগ দায়ের হলে গ্রেফতার করা হয় অভিযুক্তকে।

গোসাবা থানা এলাকায় গত সাতই এপ্রিল অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। পাশের বাড়িতে টিভি দেখতে গিয়েছিল ছাত্রীটি। সেখানেই স্থানীয় যুবক পরীক্ষিত্‍ মণ্ডল একা পেয়ে ছাত্রীটিকে ধর্ষণ করে। এ ব্যাপারে কাউকে জানালে খুনের হুমকিও দেয় অভিযুক্ত। ভয়ে ছাত্রীটি ঘটনা গোপন করলেও বাড়ির লোকের সন্দেহ হয়। এরপরই সব জানাজানি হয়। স্থানীয় তৃণমূল নেতৃত্বের সাহায্য চায় ছাত্রীর
পরিবার। কিন্তু তাতে কাজ না হওয়ায় গোসাবা থানায় অভিযোগ জানান তাঁরা। পরিবারের অভিযোগ, রাতভর থানায় বসিয়ে রেখে শনিবার অভিযোগ নেয় পুলিস।

ধর্ষণের শিকার নদিয়া ফুলিয়ার বুঁইচা পাড়ার আট বছরের এক নাবালিকাও। দিন কয়েক আগে স্কুল ছুটির পর গণেশ দাস নামে এক ব্যক্তি তাকে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে
ধর্ষণ করে বলে অভিযোগ। ভয়ে বাড়িতে কিছু না জানালেও ওই নাবালিকা অসুস্থ হয়ে পড়ায় সব জানাজানি হয়ে য়ায়। শনিবার অভিযুক্তকে গ্রেফতার করে শান্তিপুর থানা।

বনগাঁ থানার সুভাষপল্লিতে বারবার এক পরিচারিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে দু জনকে।



First Published: Saturday, April 12, 2014 - 20:52


comments powered by Disqus