কিশোরীকে ধর্ষণ করে খুন, ৪৮ ঘণ্টা বাদেও স্বাভাবিক নয় ইন্দো-ভুটান রোডের যান চলাচল

৪৮ ঘণ্টা পেরিয়ে গেলও স্বাভাবিক হয়নি জলপাইগুড়ির চামুর্চি, ভারত ভূটান সীমান্তে সার্ক রোড দিয়ে যান চলাচল বন্ধ। কিশোরীকে ধর্ষণ করে খুনের অভিযোগকে কেন্দ্র করে রবিবার রণক্ষেত্রের চেহারা নিয়েছিল জলপাইগুড়ির বানারহাটের চামুর্চি চা বাগান এলাকা। দেহ আটকে চলে বিক্ষোভ। অবরুদ্ধ হয় ইন্দো-ভুটান রোড। এখনও স্বাভাবিক হয়নি জলপাইগুড়ির ভূটান সীমান্তের এই এলাকা।

Updated By: Nov 24, 2014, 08:55 PM IST
কিশোরীকে ধর্ষণ করে খুন, ৪৮ ঘণ্টা বাদেও স্বাভাবিক নয় ইন্দো-ভুটান রোডের যান চলাচল

ব্যুরো: ৪৮ ঘণ্টা পেরিয়ে গেলও স্বাভাবিক হয়নি জলপাইগুড়ির চামুর্চি, ভারত ভূটান সীমান্তে সার্ক রোড দিয়ে যান চলাচল বন্ধ। কিশোরীকে ধর্ষণ করে খুনের অভিযোগকে কেন্দ্র করে রবিবার রণক্ষেত্রের চেহারা নিয়েছিল জলপাইগুড়ির বানারহাটের চামুর্চি চা বাগান এলাকা। দেহ আটকে চলে বিক্ষোভ। অবরুদ্ধ হয় ইন্দো-ভুটান রোড। এখনও স্বাভাবিক হয়নি জলপাইগুড়ির ভূটান সীমান্তের এই এলাকা।

এদিকে বানারহাট থানা থেকে নির্যাতিতা যুবতীর দেহ জলপাইগুড়ি পুলিস মর্গে নিয়ে আসা হয়।  জেলা শাসক পৃথা সরকারের  উপস্থিতিতে ময়নাতদন্ত করে মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়। ঘটনার  ফরেন্সিক তদন্ত করা হচ্ছে। এদিকে অবস্থা স্বাভাবিক করতে ভূটানের সামসিতে ভুটানের  প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন জলপাইগুড়ির পুলিস সুপার। 

.