মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে মোর্চা নেতৃত্ব

শ্যামল সেন কমিটির রিপোর্ট নিয়ে মহাকরণে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসল গোর্খা জনমুক্তি মোর্চা নেতৃত্ব। বৈঠকে যোগ দিতে আজ রোশন গিরির নেতৃত্বে শহরের এলেন মোর্চার ২১ সদস্যের প্রতিনিধি দল। তবে এই প্রতিনিধি দলে নেই গোর্খা জনমুক্তি মোর্চার সভাপতি বিমল গুরুং।

Updated By: Jun 16, 2012, 03:12 PM IST

শ্যামল সেন কমিটির রিপোর্ট নিয়ে মহাকরণে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসল গোর্খা জনমুক্তি মোর্চা নেতৃত্ব। বৈঠকে যোগ দিতে আজ রোশন গিরির নেতৃত্বে শহরে আসে মোর্চার ২১ সদস্যের প্রতিনিধি দল। তবে এই প্রতিনিধি দলে নেই গোর্খা জনমুক্তি মোর্চার সভাপতি বিমল গুরুং।
প্রাক্তন বিচারপতি শ্যামল সেনের নেতৃত্বাধীন কমিটির রিপোর্ট প্রকাশের পর প্রস্তাবিত জিটিএ-তে তরাই ও ডুয়ার্সের মাত্র ৫টি মৌজার অন্তর্ভূক্তি নিয়ে প্রকাশ্যেই ক্ষোভ জানিয়েছে মোর্চা। সে বিষয়ে জট কাটাতেই আজকের বৈঠক। রোশন গিরির বক্তব্য মোর্চা যে কমিটির রিপোর্ট মানছে না, তা আজকের বৈঠকে স্পষ্ট জানানো হবে মুখ্যমন্ত্রীকে। এদিন কলকাতায় পৌঁছে গোর্খা জনমুক্তি মোর্চার সাধারণ সম্পাদক রোশন গিরি জানিয়ে দেন, তাঁরা শ্যামল সেন কমিটির সুপারিশ মানছেন না। তবে দার্জিলিং পাহাড় ও সংলগ্ন তরাই-ডুয়ার্সে নতুন করে অশান্তির সম্ভাবনা উড়িয়ে দেন তিনি।

.