দলই বলছে, 'গো ব্যাক' মুকুল

নন্দীগ্রামে ঢুকতে গিয়ে ভূমি উচ্ছেদ প্রতিরোধ কমিটির বিক্ষোভের মুখে পড়লেন মুকুল রায়। সকাল থেকে টেঙ্গিয়া মোড়ে 'গো ব্যাক' মুকুল লেখা প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ চলছিল। বিক্ষোভকারীদের বক্তব্য ছিল, মুকুল বিজেপিতে চলে গেছেন।তাই তাঁকে নন্দীগ্রামে ঢুকতে দেওয়া হবে না। খবর পেয়ে রাস্তা বদল করেন মুকুল। খেজুরি হয়ে তেখালি ব্রিজ পেরিয়ে নন্দীগ্রামে ঢোকার চেষ্টা করেন।

Updated By: Mar 14, 2015, 03:19 PM IST
দলই বলছে, 'গো ব্যাক' মুকুল

ওয়েব ডেস্ক:নন্দীগ্রামে ঢুকতে গিয়ে ভূমি উচ্ছেদ প্রতিরোধ কমিটির বিক্ষোভের মুখে পড়লেন মুকুল রায়। সকাল থেকে টেঙ্গিয়া মোড়ে 'গো ব্যাক' মুকুল লেখা প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ চলছিল। বিক্ষোভকারীদের বক্তব্য ছিল, মুকুল বিজেপিতে চলে গেছেন।তাই তাঁকে নন্দীগ্রামে ঢুকতে দেওয়া হবে না। খবর পেয়ে রাস্তা বদল করেন মুকুল। খেজুরি হয়ে তেখালি ব্রিজ পেরিয়ে নন্দীগ্রামে ঢোকার চেষ্টা করেন।
 কিন্তু, তেখালিতেও প্রতিরোধ কমিটির বিক্ষোভের মুখে পড়েন মুকুল। তেখালি ব্রিজেই অবস্থানে বসে পড়েন তিনি। মুকুল রায়ের সঙ্গে ছিলেন দুই তৃণমূল বিধায়ক শীলভদ্র দত্ত ও শিউলি সাহা। শিউলি সাহার সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন বিক্ষোভকারীরা। মুকুল অনুগামীদের সঙ্গে তাঁদের বচসা বেধে যায়। মুকুল শিবির থেকে শুভেন্দু অধিকারীর নামে স্লোগান ওঠে। বাধা পেয়ে মুকুল রায় বলেন, তাঁকে এ ভাবে আটকানো যাবে না। প্রথম দিন থেকেই তিনি নন্দীগ্রামের পাশে ছিলেন। এখনও শহিদ পরিবারের পাশেই আছেন। নন্দীগ্রাম বিচার পায়নি বলেও নিজের বক্তব্যে ইঙ্গিত দেন মুকুল।

.