টুকলিতে বাধা, হেনস্থার শিকার শিক্ষকরাই

Last Updated: Friday, March 22, 2013 - 20:10

টুকতে বাধা দেওয়ায় বনগাঁর কেশবলাল বিদ্যাপীঠ হুলুস্থুলু কাণ্ড ঘটাল বনগাঁ হাইস্কুলের ছাত্ররা। বনগাঁ হাইস্কুলের উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের সিট পড়েছিল কেশবলাল বিদ্যাপীঠে। পরীক্ষায় টুকতে বাধা দেওয়ায় পরীক্ষা শেষে শিক্ষকদের অকথ্য ভাষায় গালাগালি করে ছাত্ররা। স্কুলের মধ্যে ভাঙচুর চালায়। ভাঙচুর আটকাতে গেলে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে ঝামেলা শুরু হয় পরীক্ষার্থীদের।
টুকলি আটকাতে গিয়ে পরীক্ষার্থীদের হাতে মার খেতে হল শিক্ষকদের। ঘটনা মালদার চাঁচলে। চাঁচল থানার শিতলপুর মুবারকপুর হাইস্কুলে উচ্চমাধ্যমিকের ইতিহাস পরীক্ষার সিট পড়েছিল চাঁচলের সিদ্ধেশ্বর হাইস্কুলের পরীক্ষার্থীদের। কিছুক্ষন পরই টুকলি শুরু করে বেশ কিছু পরীক্ষার্থী।নকল করতে বাধা দেয় স্কুলের শিক্ষকরা। সেই করাণে স্কুলে ভাঙচুল চালায়. মারধর করে শিক্ষকদের
টুকলি আটকাতে গিয়ে পরীক্ষার্থীদের হাতে হেনস্থা হতে হয় নদিয়ার নাকাশিপাড়ার জি সি এম উচ্চবিদ্যায়ের কয়েকজন শিক্ষককে। আহত হন দুই জন অশিক্ষক কর্মী। টুকলি করা আটকানোয় স্কুলের মধ্যে ভাঙচুর করে ছাত্ররা। ভাঙচুর আটকাতে গিয়ে আহত হন অশিক্ষক কর্মীরা। ছাত্রদের ছোড়া ঢিলে আহত হয়েছে এক ছাত্র। ঘটনায় একজনকে আটক করেছে পুলিস।  



First Published: Friday, March 22, 2013 - 20:14


comments powered by Disqus