ফের দক্ষিণ ২৪ পরগনায় বিষমদে মৃত্যু, কুলতলিতে মৃত ৬

ফের দক্ষিণ চব্বিশপরগনায় বিষমদে মৃত্যু। কুলতলিতে গত শুক্রবার থেকে এপর্যন্ত মৃত্যু হয়েছে পাঁচজনের।

Updated By: Aug 16, 2015, 03:21 PM IST

ফের বিষমদে মৃত্যু দক্ষিণ চব্বিশ পরগনায়।  কুলতলিতে  গত শুক্রবার থেকে এ পর্যন্ত মৃত্যু হয়েছে ছজনের।  মৃতের সংখ্যা বাড়তে পারে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আরও পনেরো জন। পুলিসি নিষ্ক্রিয়তায় এলাকায় চোলাই মদের রমরমা বলে অভিযোগ স্থানীয়দের।

সংগ্রামপুরের পর এবার কুলতলির চুবরিঝাড়া গ্রাম পঞ্চায়েতের চোদ্দ নম্বর রাধাবল্লভপুর। শুক্রবার বিষমদ খেয়ে অসুস্থ হয়ে পড়েন অনেকে। মৃত্যু হয় সরত সর্দার নামে একত্রিশ বছরের এক যুবকের। অসুস্থদের জয়নগর দুনম্বর ব্লকের নিমপীঠ শ্রীরামকৃষ্ণ গ্রামীন হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার মৃত্যু হয় আরও কয়েকজনের। মৃতদের মধ্যে দু জন মহিলা।

শনিবার রাতেই ঘটনাস্থলে যান সিপিএম বিধায়ক রামশঙ্কর হালদার। হাসপাতালে গিয়ে অসুস্থদের সঙ্গে দেখা করেন এসইউসিআই নেতা জয়কৃষ্ণ হালদার, বিধায়ক তরুণ নস্কর। এলাকায় পুলিস ক্যাম্পের নাকের ডগায় রমরমিয়ে চলছে বেআইনি মদের কারবার। এমনই অভিযোগ স্থানীয়দের।

রবিবার সকালে ফের এলাকায় যান সিপিএম বিধায়ক। গোটা ঘটনার জন্য পুলিস প্রশাসনকেই কাঠগড়ায় তুলেছেন তিনি। অবস্থা খারাপ হওয়ায় সাতজনকে পাঠানো হয় কলকাতায় এম আর বাঙুর হাসপাতালে। সেখানে দুজনের মৃত্যু হয়েছে বলে খবর।

 

.