চাকরির লোভ দেখিয়ে টাকা নেওয়ার অভিযোগ হুমায়ুনের ছেলের বিরুদ্ধে

Last Updated: Saturday, April 13, 2013 - 11:39

চাকরির প্রলোভন দেখিয়ে ঘুষ নেওয়ার অভিযোগ উঠল মন্ত্রী হুমায়ুন কবীরের ছেলের বিরুদ্ধে। অভিযোগ সিভিক পুলিসে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে শ্রীমন্ত প্রামাণিক নামে এক যুবকের কাছ থেকে ৩৫ হাজার টাকা নেয় মন্ত্রী পুত্র রবিন।
কিছুদিন আগে সাহায্যের প্রত্যাশা নিয়ে মুর্শিদাবাদের কানাইকোনা গ্রামের বাসিন্দা শ্রীমন্ত প্রামাণিক দেখা করতে যায় তৃণমূল কংগ্রেস মন্ত্রী হুমায়ুন কবীরের বাড়িতে। কিন্তু মন্ত্রী বাড়ি না থাকায় তাঁর সঙ্গে দেখা হয়নি। অভিযোগ সে সময় মন্ত্রীর ছেলে গুলাম নবি আজাদ ওরফে রবিন চাকরি দেওয়ার নাম করে তাঁর কাছে ৩৫ হাজার টাকা চায়। শ্রীমন্তের দাবি, ২ এপ্রিল রবিনকে দশহাজার টাকা দেন তিনি। আটই এপ্রিল বাকি টাকা দেওয়ার কথা বলেন। অভিযোগ বাকি টাকা জোগার না করতে পারায় শ্রীমন্তকে প্রচন্ড মারধর করা হয়। এরপর থানায় অভিযোগ দায়ের করেন শ্রীমন্ত।
পুলিস প্রথমে অভিযোগ না নিলেও পরে এফআইআর দায়ের হয়। তবে সব অভিযোগই অস্বীকার করেছেন মন্ত্রী হুমায়ুন কবীর। তাঁর অভিযোগ এর পেছনে রয়েছে সিপিআইএম এবং কংগ্রেস। কিন্তু ইতিমধ্যেই মুর্শিদাবাদ জেলার বিভিন্ন জায়গায় সিভিক পুলিসে চাকরি দেওয়ার নাম করে তৃণমূলের নেতা-কর্মীরা টাকা তুলছেন বলে অভিযোগ উঠছে।



First Published: Saturday, April 13, 2013 - 11:39


comments powered by Disqus