পণের জন্য মহিলাকে পিটিয়ে ও পুড়িয়ে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

পণের জন্য এক মহিলাকে পিটিয়ে ও পুড়িয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। বারুইপুর থানার মল্লিকপুর এলাকার ঘটনা। নিহতের নাম বুল্টি মণ্ডল। স্বামী গোপাল মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: Mar 13, 2017, 09:28 AM IST
পণের জন্য মহিলাকে পিটিয়ে ও পুড়িয়ে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

ওয়েব ডেস্ক: পণের জন্য এক মহিলাকে পিটিয়ে ও পুড়িয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। বারুইপুর থানার মল্লিকপুর এলাকার ঘটনা। নিহতের নাম বুল্টি মণ্ডল। স্বামী গোপাল মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিস।

জানা গিয়েছে, জয়নগরের বুল্টির সঙ্গে বছর ছয়ের আগে বিয়ে হয় গোপাল মণ্ডলের। তাদের ৫ বছরের এক সন্তানও রয়েছে। পরিবারের অভিযোগ, পেশায় কেবল কর্মী গোপাল বিয়ের পর থেকেই পণের জন্য চাপ দিচ্ছিল। রবিবার দোলের দিন মদ খেয়ে সে বুল্টিকে খুন করে বলে অভিযোগ।

গোয়ার মুখ্যমন্ত্রী হচ্ছেন মনোহর পারিক্কর

অন্যদিকে, আমেরিকার মৃত ছাত্র দেবার্পণ মুখোপাধ্যায়ের দেহ আজ কলকাতায় ফিরছে। জানা গিয়েছে, অগাস্টে স্নাতকোত্তর এর পড়াশোনা করতে নিউ ইয়র্কে যান সুকিয়া স্ট্রিটের বাসিন্দা দেবার্পণ মুখোপাধ্যায়। বুধবার পরিবারের সঙ্গে তাঁর শেষ কথা হয়। তারপর পরীক্ষা দিতে গিয়ে হঠাত্‍ই অসুস্থ হয়ে পড়েন তিনি। দেবার্পনের বন্ধুরা জানিয়েছে, ব্রেন স্ট্রোক হয় তাঁর। বিদেশমন্ত্রীর কাছে সাহায্যের আবেদন জানান ছাত্রের বন্ধুরা। দেবার্পণের সুষ্ঠু চিকিত্সার জন্য বিদেশমন্ত্রককে নির্দেশ দেন সুষমা। ওই ছাত্রের মায়ের সঙ্গে তিনি কথা বলেছেন বলে টুইট করেন বিদেশমন্ত্রী।

শ্যুটিংয়ে গাড়ির ধাক্কায় জখম জিত্‌! দেখুন ভিডিও

.