টাকার জন্য স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে

টাকার জন্য স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। হাওড়ার পাঁচলার শুভয়াড়ার এই ঘটনায় অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনার সূত্রপাত আজ ভোরে। সমীর জানার বাড়ির ভিতর থেকে পোড়া গন্ধ পান তাঁর প্রতিবেশীরা। সন্দেহ হওয়ায় ওই বাড়িতে গিয়ে তাঁরা দেখেন, দগ্ধ অবস্থায় পড়ে রয়েছে সমীরের স্ত্রী ভারতী জানার দেহ। এলাকার একটি দোকান থেকে সমীর জানাকে গ্রেফতার করে পুলিস। আট বছর আগে সমীর ও ভারতী  ভালবেসে একে অপরকে বিয়ে করেন। দুজনের দেড় বছরের একটি সন্তানও আছে। ভারতীর পরিবারের অভিযোগ, টাকা চেয়ে স্ত্রীয়ের ওপর লাগাতার অত্যাচার করছিল সমীর।

Updated By: May 14, 2016, 10:42 PM IST
টাকার জন্য স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে

ওয়েব ডেস্ক: টাকার জন্য স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। হাওড়ার পাঁচলার শুভয়াড়ার এই ঘটনায় অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনার সূত্রপাত আজ ভোরে। সমীর জানার বাড়ির ভিতর থেকে পোড়া গন্ধ পান তাঁর প্রতিবেশীরা। সন্দেহ হওয়ায় ওই বাড়িতে গিয়ে তাঁরা দেখেন, দগ্ধ অবস্থায় পড়ে রয়েছে সমীরের স্ত্রী ভারতী জানার দেহ। এলাকার একটি দোকান থেকে সমীর জানাকে গ্রেফতার করে পুলিস। আট বছর আগে সমীর ও ভারতী  ভালবেসে একে অপরকে বিয়ে করেন। দুজনের দেড় বছরের একটি সন্তানও আছে। ভারতীর পরিবারের অভিযোগ, টাকা চেয়ে স্ত্রীয়ের ওপর লাগাতার অত্যাচার করছিল সমীর।

মদ, জুয়ায় টাকা উড়িয়ে শ্বশুরবাড়ি থেকে টাকা আদায় অভ্যেসে পরিণত করে ফেলেছিল সে। ভারতীর পরিবারের দাবি, সম্প্রতি স্ত্রীয়ের শরীর খারাপের যুক্তি দেখিয়ে শ্বশুরবাড়ি থেকে পঞ্চাশ হাজার টাকা নিয়েছিল সমীর। তারপর আরও টাকা চাইলে বেঁকে বসেন ভারতী। মৃতার পরিবারের অভিযোগ, সেকারণেই স্ত্রীকে পুড়িয়ে মেরেছে সমীর। অভিযুক্তের দুই ভাই ঘটনার পর থেকে পলাতক। পাঁচলা থানায় খুনের অভিযোগ দায়ের করেছে ভারতীর পরিবার।

.