সেনাবাহিনীতে চাকরির প্রতারণা, গ্রেফতার ১০

সেনাবাহিনীতে চাকরির ভুয়ো প্রতিশ্রুতি দিয়ে টাকা আদায়ের অভিযোগে উত্তর ও মধ্য হাওড়া থেকে দশ জনকে গ্রেফতার করল সেনাবাহিনীর গোয়েন্দা বিভাগ। গ্রেফতার করা হয়েছে প্রতারনা চক্রের চাঁই তাপস মণ্ডলকে। অভিযোগ, নিজেকে মেজর জেনারেল হিসেবে পরিচয় দিয়ে চাকরিপ্রার্থীদের থেকে টাকা আদায় করতেন তিনি। এমাসের আঠারো তারিখ থেকে হাওড়ায়  শুরু হয়েছে সেনাবিহনীতে নিয়োগের পরীক্ষা।

Updated By: Sep 24, 2014, 08:57 PM IST

হাওড়া: সেনাবাহিনীতে চাকরির ভুয়ো প্রতিশ্রুতি দিয়ে টাকা আদায়ের অভিযোগে উত্তর ও মধ্য হাওড়া থেকে দশ জনকে গ্রেফতার করল সেনাবাহিনীর গোয়েন্দা বিভাগ। গ্রেফতার করা হয়েছে প্রতারনা চক্রের চাঁই তাপস মণ্ডলকে। অভিযোগ, নিজেকে মেজর জেনারেল হিসেবে পরিচয় দিয়ে চাকরিপ্রার্থীদের থেকে টাকা আদায় করতেন তিনি। এমাসের আঠারো তারিখ থেকে হাওড়ায়  শুরু হয়েছে সেনাবিহনীতে নিয়োগের পরীক্ষা।

পরীক্ষা শুরুর দিনই সেনাবাহিনীর তরফে লেফটেন্যান্ট জেনারেল বলবীর পামা জানিয়েছিলেন,বাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণা চক্র গোটা দেশের সঙ্গে সক্রিয় পশ্চিমবঙ্গেও।  এধরনের চক্রের খোঁজে তল্লাসি শুরু হয়েছে বলেও জানান তিনি। এরপরেই নিয়োগের পরীক্ষা চলাকালীন হাওড়ায় গ্রেফতার করা হল  ভুয়ো চক্রের সঙ্গে যুক্ত প্রতারকদের।

 

.