সোমবার থেকে শুরু ঈশ্বর গুপ্ত সেতু মেরামতির কাজ

সোমবার থেকে শুরু ঈশ্বর গুপ্ত সেতু মেরামতির কাজ। তবে মেরামতির মধ্যেই সেতুর ওপর দিয়ে হাল্কা গাড়ি চালানোর চেষ্টা করা হবে। শনিবার হুগলি এবং নদিয়ার মধ্যে যোগাযোগ রক্ষাকারী ঈশ্বর গুপ্ত সেতুর একটি অংশ বসে যায়,ভেঙে যায় কিছুটা। তারপর থেকেই বন্ধ যান চলাচল। ঈশ্বর গুপ্ত সেতু। হুগলি এবং নদিয়ার মধ্যে যোগাযোগ রক্ষাকারী এই সেতুর মাঝখানের একটি অংশ বসে গেছে। ভাঙন দেখা গেছে। হুগলি থেকে সরাসরি নদিয়ায় পৌছতে এই সেতু দিয়ে প্রতিদিন হাজারে হাজারে ট্রাক, যাত্রীবাহী বাস চলাচল করে। শনিবার সকালের পর থেকে সব বন্ধ।

Updated By: Dec 18, 2016, 08:23 PM IST
সোমবার থেকে শুরু ঈশ্বর গুপ্ত সেতু মেরামতির কাজ

ওয়েব ডেস্ক: সোমবার থেকে শুরু ঈশ্বর গুপ্ত সেতু মেরামতির কাজ। তবে মেরামতির মধ্যেই সেতুর ওপর দিয়ে হাল্কা গাড়ি চালানোর চেষ্টা করা হবে। শনিবার হুগলি এবং নদিয়ার মধ্যে যোগাযোগ রক্ষাকারী ঈশ্বর গুপ্ত সেতুর একটি অংশ বসে যায়,ভেঙে যায় কিছুটা। তারপর থেকেই বন্ধ যান চলাচল। ঈশ্বর গুপ্ত সেতু। হুগলি এবং নদিয়ার মধ্যে যোগাযোগ রক্ষাকারী এই সেতুর মাঝখানের একটি অংশ বসে গেছে। ভাঙন দেখা গেছে। হুগলি থেকে সরাসরি নদিয়ায় পৌছতে এই সেতু দিয়ে প্রতিদিন হাজারে হাজারে ট্রাক, যাত্রীবাহী বাস চলাচল করে। শনিবার সকালের পর থেকে সব বন্ধ।

আরও পড়ুন ফেসবুকে বন্ধুত্বের ফাঁদ পেতে ধর্ষণের অভিযোগ!

ঈশ্বরগুপ্ত সেতু বসে যাওয়ায় বাস, ট্রাক কে ঘুরে যেতে হচ্ছে বালি সেতু অর্থাত্‍ নিবেদিতা সেতু দিয়ে কিম্বা নবদ্বীপের কাছে গৌরাঙ্গ সেতু দিয়ে। দুক্ষেত্রেই দূরত্ব কমকরে চল্লিশ-পঁয়তাল্লিশ কিলোমিটার। দূরত্বতো বটেই, রয়েছে যানজটের সমস্যা। সেতু বন্ধ হওয়ায় বিপদের মুখে যাত্রীরা।সেতু কিন্তু বেশি পুরনো নয়। বাম আমলে, ঊনিশশো ঊননব্বই সালে সেতুর উদ্বোধন করেন তত্‍কালীন মুখ্যমন্ত্রী জ্যোতি বসু। তাহলে এমন হল কেন।সোমবার থেকে শুরু হচ্ছে সেতু মেরামতির কাজ। চেষ্টা করা হচ্ছে যাতে কিছুটা হলেও যান চলাচল শুরু করা যায়।শনিবারই পৌছে গিয়েছিলেন ইঞ্জিনিয়াররা। রবিবারও দিনভর চলে দফায় দফায় পর্যবেক্ষণ।তবে  শনিবার যদিও হেঁটে সেতু পার হওয়া যাচ্ছিল, রবিবার তাও বন্ধ হয়ে যায়।

আরও পড়ুন  সল্টলেকের দত্তাবাদে শিশুকে বেধরক মারধরের অভিযোগ গ্রেফতার বাবা-মা!

.