লুঠে ব্যর্থ হয়ে নৈশপ্রহরীকে খুন জলপাইগুড়িতে

নৈশপ্রহরীকে খুন করে ডাকঘরে লুঠপাটের চেষ্টা চালাল একদল দুষ্কৃতী। বুধবার রাতে জলপাইগুড়ির দোমোহনি ডাকঘরে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ডাকঘরের সিন্দুকে এনআরইজিএস প্রকল্পের টাকা ছাড়াও কিষাণ ক্রেডিট কার্ড ও অন্য দরকারি শংসাপত্র ছিল বলে জানা গেছে। সিন্দুকের টাকা লুঠ করতে না-পেরেই দু্ষ্কৃতীরা ওই নৈশপ্রহরীকে খুন করে বলে প্রাথমিক অনুমান পুলিসের। সকালে ঘটনাস্থলে যান পদস্থ পুলিস কর্তারা। পুলিসের কুকুর নিয়ে ঘটনার তদন্তে নেমেছে ময়নাগুড়ি থানার পুলিস।

Updated By: Mar 29, 2012, 08:25 PM IST

নৈশপ্রহরীকে খুন করে ডাকঘরে লুঠপাটের চেষ্টা চালাল একদল দুষ্কৃতী। বুধবার রাতে জলপাইগুড়ির দোমোহনি ডাকঘরে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ডাকঘরের সিন্দুকে এনআরইজিএস প্রকল্পের টাকা ছাড়াও কিষাণ ক্রেডিট কার্ড ও অন্য দরকারি শংসাপত্র ছিল বলে জানা গেছে। সিন্দুকের টাকা লুঠ করতে না-পেরেই দু্ষ্কৃতীরা ওই নৈশপ্রহরীকে খুন করে বলে প্রাথমিক অনুমান পুলিসের। সকালে ঘটনাস্থলে যান পদস্থ পুলিস কর্তারা। পুলিসের কুকুর নিয়ে ঘটনার তদন্তে নেমেছে ময়নাগুড়ি থানার পুলিস।
তিন মাসে ৯টি ডাকাতির ঘটনায় রীতিমতো ত্রস্ত জলপাইগুড়ির বাসিন্দারা। কিন্তু তাতে যে পুলিস-প্রশাসনের টনক নড়েনি, আরও একবার তার প্রমাণ পাওয়া গেল বুধবার রাতে। ডাকাতির উদ্দেশ্যে জলপাইগুড়ির দোমোহনি ডাকঘরে হামলা চালায় একদল দুষ্কৃতী। পুলিসের অনুমান, সিন্দুকের টাকা লুঠ করতে না-পেরে এরপর প্রতিহিংসাবশত নৈশপ্রহরীকে খুন করে ওই দুষ্কৃতীরা। বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস।
  
তিন মাসে জলপাইগুড়ি জেলায় ব্যাঙ্ক, সোনার দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে । তবে সাধারণ বসতবাড়িতে এখনও দুষ্কৃতীদের নজর পড়েনি। এর আগের ডাকাতির ঘটনাগুলিতে কাউকে খুন করেনি ডাকাতরা। কিন্তু বুধবার রাতের ঘটনায় রীতিমতো আতঙ্কিত সাধারণ মানুষ।

.