সৌদি আরবের গয়নার ব্যবসায়ী খুন হলেন হুগলীর পান্ডুয়াতে!

হুগলিতে ফের ব্যবসায়ী খুন। মঙ্গলবার রাতে পান্ডুয়ার দাঁপুরে জিয়ারুল রহমান নামে এক ব্যবসায়ীকে গুলি করে খুন করে দুষ্কৃতীরা। সেই সময় তিনি কাজ সেরে মোটরসাইকেলে রামেশ্বরপুর থেকে বাড়ি ফিরছিলেন। খুব কাছ থেকে গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এরপর উত্তেজিত জনতা মরদেহ আটকে বিক্ষোভ দেখান। দীর্ঘ দিন সৌদি আরবে গয়নার ব্যবসা করতেন জিয়ারুল। সম্প্রতি দেশে ফিরে, নিজের শহরেই ব্যবসা করতেন তিনি। তদন্তে নেমে খুনের ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিস। জানা গেছে ধৃত শেখ জমির এবং মহরম দুজনেই নিহতের দীর্ঘদিনের বন্ধু।  ব্যক্তিগত কারণেই খুন বলে প্রাথমিক অনুমান পুলিসের। তবে লুঠপাটের তত্ত্বও এখনই খারিজ করছেন না তদন্তকারীরা।

Updated By: Jun 1, 2016, 12:47 PM IST
সৌদি আরবের গয়নার ব্যবসায়ী খুন হলেন হুগলীর পান্ডুয়াতে!

ওয়েব ডেস্ক: হুগলিতে ফের ব্যবসায়ী খুন। মঙ্গলবার রাতে পান্ডুয়ার দাঁপুরে জিয়ারুল রহমান নামে এক ব্যবসায়ীকে গুলি করে খুন করে দুষ্কৃতীরা। সেই সময় তিনি কাজ সেরে মোটরসাইকেলে রামেশ্বরপুর থেকে বাড়ি ফিরছিলেন। খুব কাছ থেকে গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এরপর উত্তেজিত জনতা মরদেহ আটকে বিক্ষোভ দেখান। দীর্ঘ দিন সৌদি আরবে গয়নার ব্যবসা করতেন জিয়ারুল। সম্প্রতি দেশে ফিরে, নিজের শহরেই ব্যবসা করতেন তিনি। তদন্তে নেমে খুনের ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিস। জানা গেছে ধৃত শেখ জমির এবং মহরম দুজনেই নিহতের দীর্ঘদিনের বন্ধু।  ব্যক্তিগত কারণেই খুন বলে প্রাথমিক অনুমান পুলিসের। তবে লুঠপাটের তত্ত্বও এখনই খারিজ করছেন না তদন্তকারীরা।

এই প্রথম নয়। গত এক বছরে দুষ্কৃতী দৌরাত্ম্যে বারবার খবরের শিরোনামে হুগলির পান্ডুয়ার দাঁপুর। কয়েকমাস আগে রাতে বাড়ি ফেরার সময় আরাফুল হোসেন নামে এক ব্যবসায়ীর ওপর চড়াও হয় দুষ্কৃতীরা। গুলিতে মৃত্যু হয় ব্যবসায়ীর গাড়ির চালকের। পালাতে গেলে আরাফুলকে বেধড়ক মারধর করে দুষ্কৃতীরা। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে কলকাতায় পাঠানো হয়। কিছুদিন পরে একই জায়গায় গুলিবিদ্ধ হন এক ট্রাক চালক। পরপর একই ধরনের ঘটনায় দাঁপুরের রাস্তায় নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন আতঙ্কিত বাসিন্দারা।

.