বাতিল চাকরির পরীক্ষা, বিক্ষোভে তুলকালামকাণ্ড কল্যানী বিশ্ববিদ্যালয়ে

হঠাত্‍ বাতিল চাকরির পরীক্ষা। আর তা জানা গেল পরীক্ষা দিতে এসে।  চাকরিপ্রার্থীদের বিক্ষোভে, আজ রীতিমতো তুলকালামকাণ্ড বেধে যায় কল্যানী বিশ্ববিদ্যালয়ে। কর্তৃপক্ষের দাবি, পরীক্ষা বাতিলের খবর ওয়েবসাইটে দেওয়া হয়েছিল। যদিও চাকরিপ্রার্থীরা একথা মানতে নারাজ।

Updated By: Jun 3, 2015, 08:19 PM IST

ওয়েব ডেস্ক: হঠাত্‍ বাতিল চাকরির পরীক্ষা। আর তা জানা গেল পরীক্ষা দিতে এসে।  চাকরিপ্রার্থীদের বিক্ষোভে, আজ রীতিমতো তুলকালামকাণ্ড বেধে যায় কল্যানী বিশ্ববিদ্যালয়ে। কর্তৃপক্ষের দাবি, পরীক্ষা বাতিলের খবর ওয়েবসাইটে দেওয়া হয়েছিল। যদিও চাকরিপ্রার্থীরা একথা মানতে নারাজ।
   
ছিল ওয়াক ইন ইন্টারভিউ। কল্যাণী বিশ্ববিদ্যালয়ে তিনটি গ্রুপ ডি পদে নিয়োগের জন্য। সেইমতো জারি হয়েছিল বিজ্ঞপ্তি। কিন্তু বুধবার বিশ্ববিদ্যালয়ে পৌছে চাকরিপ্রার্থীরা জানতে পারেন, ইন্টারভিউ বাতিল। অথচ ততক্ষণে দূরদূরান্ত থেকে বিশ্ববিদ্যালয়ে হাজির হাজারেরও বেশি চাকরিপ্রার্থী। এভাবে আচমকা ইন্টারভিউ বাতিলের খবরে ক্ষোভে ফেটে পড়েন তাঁরা।   

বিশাল পুলিসবাহিনী ঘটনাস্থলে পৌছে বিক্ষোভ সামাল দেয়। বিষয়টি নিয়ে অবশ্য মুখ খুলতে নারাজ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এভাবে হঠাত্‍ কেন পরীক্ষা বাতিল হল, তা আবার কবে হবে, এই প্রশ্নগুলিরও সদুত্তর পাননি চাকরিপ্রার্থীরা।

.