সিপিআইএমকে বয়কটের ডাক খাদ্যমন্ত্রীর

এবার সামাজিক ক্ষেত্রেও চরম অসহিষ্ণুতার পরিচয় দিল তৃণমূল কংগ্রেস। সিপিআইএমকে সামাজিকভাবে বয়কটের ডাক দিলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। উত্তর ২৪ পরগণার হাবড়ার সপ্তগ্রাম হাইস্কুলের ময়দানে তৃণমূলের এক কর্মীসভায় সিপিআইএম কর্মীদের সঙ্গে কোনও সম্পর্ক না রাখা, তাদের সঙ্গে কোনও অনুষ্ঠানে না যাওয়ার কথা বললেন খাদ্যমন্ত্রী।

Updated: Apr 17, 2012, 05:31 PM IST

এবার সামাজিক ক্ষেত্রেও চরম অসহিষ্ণুতার পরিচয় দিল তৃণমূল কংগ্রেস। সিপিআইএমকে সামাজিকভাবে বয়কটের ডাক দিলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। উত্তর ২৪ পরগণার হাবড়ার সপ্তগ্রাম হাইস্কুলের ময়দানে তৃণমূলের এক কর্মীসভায় সিপিআইএম কর্মীদের সঙ্গে কোনও সম্পর্ক না রাখা, তাদের সঙ্গে কোনও অনুষ্ঠানে না যাওয়ার কথা বললেন খাদ্যমন্ত্রী। সিপিআইএমকে ঘৃণা করুন বলেও রাজনৈতিক উস্কানিমূলক মন্তব্য করেন তিনি।
এমনকী তৃণমূলের কর্মীদের কোনও আত্মীয় সিপিআইএম কর্মী বা সমর্থক হলে তাদের সঙ্গে যোগাযোগ রাখার ওপর ফতোয়া জারি করেন খাদ্যমন্ত্রী। সেইসঙ্গেই নির্দেশ দেন তৃণমূলের কোনও কর্মী যেন সিপিআইএমের কোনও কর্মী বা কর্মীর পরিবারের কাউকে বিবাহও না করেন। ওই সম্মেলনে জ্যোতিপ্রিয় মল্লিক ছাড়াও উপস্থিত ছিলেন হাবড়া পৌরসভার চেয়ারম্যান তপতী দত্ত, হাবড়া পঞ্চায়েত সমিতির সভাপতি, বারাসাতের সাংসদ কাকলি দস্তিদার এবং আরও অনেকে।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close