ধর্ষণে ধৃত তৃণমূল নেতার ছেলে, হুমকির অভিযোগ

Last Updated: Sunday, March 11, 2012 - 18:11

রাজ্যে ধর্ষণের ঘটনা অব্যাহত। এবার মালদার কালিয়াচকে প্রতিবেশীর বাড়ি যাওয়ার পথে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল। ঘটনায় যে যুবককে পুলিস গ্রেফতার করেছে, তার বাবা তৃণমূল কংগ্রেসের দাপুটে নেতা। ধর্ষিতার পরিবারের সদস্যদের অভিযোগ, ঘটনার পর থেকেই যুবকের বাড়ির লোকজন তাঁদের খুনের হুমকি দিচ্ছেন।
শুক্রবার প্রতিবেশীর বাড়ি যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন কালিয়াচকের ওই তরুণী। অভিযোগ, রাস্তায় একা পেয়ে এক যুবক তাঁকে ধর্ষণ করে। লজ্জায়, ভয়ে তরুণী প্রথমে বিষয়টি চেপে যান। কিন্তু শনিবার শারীরিক অবস্থা খারাপ হওয়ায়, তিনি বাড়িতে ধর্ষণের কথা জানান। রবিবার সকালে তরুণীর বাবা কালিয়াচক থানায় যান। অভিযোগ, পুলিস তাঁর কাছ থেকে অভিযোগ নিতে অস্বীকার করে। পরে এলাকাবাসীর চাপে লিখিত অভিযোগ নেওয়া হয়।
তরুণীর অভিযোগ, ধর্ষণের পর থেকেই ওই যুবক পুলিসকে অভিযোগ জানালে ফল ভাল হবে না বলে, তাঁকে শাসিয়ে চলেছেন। তরুণীর বাবা অভিযোগে জানিয়েছেন, যুবকের বাবা এলাকায় তৃণমূল কংগ্রেসের প্রভাবশালী নেতা। তিনি ঘটনার পর থেকে খুনের হুমকি দিচ্ছেন বলেও অভিযোগে জানিয়েছেন তরুণীর বাবা। বিষয়টি নিয়ে এলাকায় শোরগোল শুরু হওয়ায়, যুবকের পরিবার তরুণীর পরিবারকে ৫০ হাজার টাকা দিয়ে মীমাংসার প্রস্তাব দেয় বলেও অভিযোগ উঠেছে। রবিবার দুপুরে কালিয়াচক থানার পুলিস অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। ধৃত যুবকের দাবি, পরিকল্পনা করে তাকে ফাঁসানো হয়েছে। একই সুর শোনা গিয়েছে কালিয়াচক তৃণমূল কংগ্রেস নেতৃত্বের গলায়।
অসুস্থ তরুণীকে চিকিত্সার জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হুমকির জেরে আতঙ্কে ভুগছে তরুণীর পরিবার।



First Published: Sunday, March 11, 2012 - 18:22


comments powered by Disqus