সাড়ে চার মাস পর অবশেষে পুলিসের জালে কামদুনি কাণ্ডের অভিযুক্ত রফিকুল

Last Updated: Sunday, October 27, 2013 - 08:38

কামদুনি কাণ্ডের অন্যতম অভিযুক্ত রফিকুল ইসলামকে গ্রেফতার করল পুলিস। শাসনের খড়িবাড়ি এলাকার একটি ক্লাবঘর থেকে তাকে গ্রেফতার করা হয়। রফিকুল ছাড়াও আরও আটজনকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতদের আজ বারাসত আদালতে তোলা হবে।  
সাড়ে চার মাস পর অবশেষে পুলিসের জালে কামদুনি কাণ্ডের অন্যতম অভিযুক্ত রফিকুল ইসলাম। ঘটনায় নজন অভিযুক্তের মধ্যে আটজনকে আগেই গ্রেফতার করেছিল পুলিস।  ধর্ষণকাণ্ডের পর থেকেই ফেরার ছিল রফিকুল ইসলাম। তাকে আড়াল করার চেষ্টা হচ্ছে বলে একাধিকবার অভিযোগ করেছেন কামদুনির বাসিন্দারা। রফিকুলকে গ্রেফতারের দাবিতে মিছিল করেছিলেন কামদুনি প্রতিবাদী মঞ্চের সদস্যরা। 
 
কামদুনিকাণ্ডে মোট নজনের বিরুদ্ধে চার্জশিট দেয় সিআইডি। এদের মধ্যে আটজন ইতিমধ্যেই জেল হেফাজতে। ঘটনার পর থেকেই ফেরার ছিল রফিকুল। পরে আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাও জারি করে।
 
শনিবার সন্ধেয় উত্তর চব্বিশ পরগনার শাসনের খড়িবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিস। শনিবার সকালেই রফিকুল ওই এলাকায় ঢুকেছিল বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিস। রফিকুল ছাড়াও গ্রেফতার করা হয়েছে আরও আটজনকে। ধৃতদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৪টি আগ্নেয়াস্ত্র ও ২৩ রাউন্ড গুলি।  



First Published: Sunday, October 27, 2013 - 08:38


comments powered by Disqus