ফাঁদ পেতে পাটনা থেকে উদ্ধার হাওড়ার অপহৃত ব্যবসায়ী

Last Updated: Saturday, October 13, 2012 - 11:19

পাটনা স্টেশন থেকে উদ্ধার করা হল হাওড়ার অপহৃত ব্যবসায়ী মুকেশ চৌধুরীকে। হাওড়া পুলিস ও বিহার পুলিস যৌথভাবে অভিযান চালিয়ে শুক্রবার রাতে ব্যবসায়ীকে উদ্ধার করে।
হাওড়ার বেলুড় বাজার এলাকার বাসিন্দা মুকেশ চৌধুরী সোমবার ব্যবসার কাজে পাটনা যান। দিনদুয়েক পরে বাড়িতে প্রথম ফোন করেন তিনি। সবমিলিয়ে বার চারেক ফোন করেন। কিন্তু প্রতি ফোনে আট লক্ষ টাকা জোগাড় করতে বলেন মুকেশ চৌধুরী। সন্দেহ হওয়ায় বালি থানায় অপহরণের অভিযোগ দায়ের করেন তাঁর পরিবার।
শুক্রবার সকালে পূর্বা এক্সপ্রেসে ওই ব্যবসায়ীর মেয়ে আট লক্ষ টাকা নিয়ে রওণা দেন পাটনার উদ্দেশে। তাঁর সঙ্গে সাদা পোশাকে হাওড়া সিটি পুলিসের একটি দলও ছিল। আগে থেকেই পুরো ঘটনা জানানো হয়েছিল বিহার পুলিসকে। এরপর দুষ্কৃতীদের ধরতে ফাঁদ সাজায় পুলিস। মুক্তিপণের টাকা তৈরি আছে বলে ডেকে পাঠানো হয় অপহরণকারীদের। টাকা নিতে এলে পাটনা স্টেশনেই আটক করা হয় অপহরণকারীদের একজনকে। তাঁকে জিজ্ঞাসাবাদ করে আরও তিনজন অপহরণকারীকে আটক করে পুলিস।
এরপর পাটনা স্টেশন থেকে প্রায় ৫০ কিলোমিটার দুরে একটি নির্জন জায়গা থেকে উদ্ধার করা হয় মুকেশ চৌধুরী নামে ওই ব্যবসায়ীকে। ব্যবসায়ীকে কেন অপহরণ করা হয়েছিল তা নিয়ে তদন্ত করছে পুলিস। অপহরণের সঙ্গে যুক্ত অন্যান্য দুষ্কৃতীদেরও সন্ধানে তল্লাসি চালাচ্ছে পুলিস।



First Published: Saturday, October 13, 2012 - 11:19


comments powered by Disqus