প্রেমে প্রত্যাখান, কিশোরীর গলায় ছুরি চালাল যুবক, ঘটনাস্থলেই মৃত্যু কিশোরীর

Last Updated: Thursday, December 19, 2013 - 15:18

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে কিশোরীর গলায় ছুরি চালাল এক যুবক। বুধবার সন্ধ্যার দিকে উত্তর ২৪ পরগনার শ্যামনগরে টিউশন পড়ে ফিরছিল শাওলী বিশ্বাস। সেই সময় এলাকারই যুবক শিশির বিশ্বাস হঠাত্‍ ধারালো অস্ত্র নিয়ে হামলা করে ওই কিশোরীর ওপর। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। স্থানীয় বাসিন্দারা ওই যুবককে মারধর করে পুলিসের হাতে তুলে দেয়। আশঙ্কাজনক অবস্থায় ব্যারাকপুর বিএনবসু হাসাপাতালে ভর্তি ওই যুবক।

প্রতিদিনের মতো বুধবারও সন্ধ্যায় টিউশন পড়ে বাড়ি ফিরছিল শ্যামনগরের বাসিন্দা শাওলি বিশ্বাস। সেই সময় স্থানীয় যুবক শিশির বিশ্বাস ওই কিশোরীর পথ আটকায়। কিশোরী চলে যেতে চাইলে হঠাত্‍ই পকেট থেকে ধারালো অস্ত্র বের করে তাঁর ওপর হামলা করে শিশির বিশ্বাস। শাওলির গলায়, হাতে এলোপাথারি ছুরি চালানো হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

এরপরই স্থানীয় বাসিন্দারা ধরে ফেলেন শিশির বিশ্বাসকে। শুরু হয় মারধর। পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গুরুতর আহত অবস্থায় শিশির বিশ্বাসকে বারাকপুর বিএন বসু হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় বাসিন্দারা বলছেন, বিগত কয়েকদিন ধরেই ওই কিশোরীকে উত্যক্ত করছিল শিশির বিশ্বাস। ওই কিশোরী পাত্তা না দেওয়াতেই বুধবার সন্ধ্যায় ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় সে।



First Published: Thursday, December 19, 2013 - 12:30


comments powered by Disqus
Live Streaming of Lalbaugcha Raja