রাস্তা করে দেবার দাবি গ্রামবাসীর, রাগে কারখানা বন্ধ করল মালিক

কারখানার কাঁচামাল আনা ও উৎপাদিত সামগ্রী অন্যত্র নিয়ে যাওয়ার ফলে নষ্ট হয়েছে এলাকার রাস্তা। তাই রাস্তা মেরামত করে দিতে হবে কারখানা কর্তৃপক্ষকে। আর এই দাবি তুলে কারখানার যানবাহন চলাচলই বন্ধ করে দিলেন স্থানীয় বাসিন্দারা। পাল্টা চাপ দিতে গেটে সাসপেনশন অফ ওয়ার্কের নোটিস ঝুলিয়ে দিল কারখানা কর্তৃপক্ষ।

Updated By: Apr 15, 2015, 12:23 PM IST
রাস্তা করে দেবার দাবি গ্রামবাসীর, রাগে কারখানা বন্ধ করল মালিক

ওয়েব ডেস্ক:কারখানার কাঁচামাল আনা ও উৎপাদিত সামগ্রী অন্যত্র নিয়ে যাওয়ার ফলে নষ্ট হয়েছে এলাকার রাস্তা। তাই রাস্তা মেরামত করে দিতে হবে কারখানা কর্তৃপক্ষকে। আর এই দাবি তুলে কারখানার যানবাহন চলাচলই বন্ধ করে দিলেন স্থানীয় বাসিন্দারা। পাল্টা চাপ দিতে গেটে সাসপেনশন অফ ওয়ার্কের নোটিস ঝুলিয়ে দিল কারখানা কর্তৃপক্ষ।

বাঁকুড়ার ২ নম্বর ব্লকের পুরন্দরপুর গ্রাম। এই গ্রামের একটি সিমেন্ট কারখানা নিয়েই গণ্ডগোল বেঁধেছে। সম্মুখ সমরে নেমে পড়েছে কারখানা কর্তৃপক্ষ এবং গ্রামবাসী। গ্রামবাসীদের অভিযোগ, কারখানায় যাতায়াত করা ভারী যানবাহনের চাপ নিতে না পেরেই নষ্ট হয়ে যাচ্ছে গ্রামে যাতায়াতের একমাত্র পাকা রাস্তাটি। রাস্তার বিভিন্ন জায়গা ভেঙে গিয়ে তৈরি হয়েছে বড় বড় গর্ত। গ্রামবাসীদের রাস্তা মেরামতির দাবিতে কোনও আমল দেয়নি কারখানা কর্তৃপক্ষ। তাই রাস্তার ওপর দিয়ে কারখানার যানবাহন চলাচল বন্ধ করে দেয় স্থানীয় বাসিন্দারা।

বেকে বসেছেন কারখানার মালিকও। কারখানায় পৌছচ্ছে না কাঁচামাল। ফলে স্থানীয় বাসিন্দাদের ওপরই পাল্টা চাপ তৈরি করছে কর্তৃপক্ষ। গেটে ঝুলিয়ে দিয়েছে সাসপেনশন অফ ওয়ার্কের নোটিস। দোষারোপ, পাল্টা দোষারোপ। আর তার মাশুল দিতে হচ্ছে কারখানার দিন আনা দিন খাওয়া শ্রমিকদের।

.