প্রবল বৃষ্টিতে শিলিগুড়িতে ধসে মৃত্যু, পঞ্চানন ব্রিজের তলা থেকে সরে গেল মাটি

প্রবল বৃষ্টিতে ধসে মৃত্যু হল একজনের। গুরুতর আহত একজন। গতকাল রাতে শিলিগুড়ির করোনেশন ব্রিজের কাছে ধস নামে। পাহাড় থেকে বোল্ডার এসে পড়ে গাড়ির ওপর। ঘটনাস্থলেই মৃত্যু হয় একজনের। গুরুতর আহত হয়েছেন ওই গাড়ির এক যাত্রী। ঘটনাস্থলে পৌছেছে মংপং ও সেবক পুলিস।  

Updated By: Sep 24, 2015, 10:59 AM IST

ওয়েব ডেস্ক: প্রবল বৃষ্টিতে ধসে মৃত্যু হল একজনের। গুরুতর আহত একজন। গতকাল রাতে শিলিগুড়ির করোনেশন ব্রিজের কাছে ধস নামে। পাহাড় থেকে বোল্ডার এসে পড়ে গাড়ির ওপর। ঘটনাস্থলেই মৃত্যু হয় একজনের। গুরুতর আহত হয়েছেন ওই গাড়ির এক যাত্রী। ঘটনাস্থলে পৌছেছে মংপং ও সেবক পুলিস।  

প্রবল বর্ষণের ফলে শিলিগুড়ির কাছে দাগাপুরে পঞ্চানন ব্রিজের তলা থেকে সরে গেল মাটি। এর জেরে ব্রিজের ওপর দিয়ে বন্ধ করে দেওয়া হয়েছে যান চলাচল। পঞ্চান্ন নম্বর জাতীয় সড়কেও যান চলাচল ব্যাহত। এলাকায় বেশ কয়েকটি স্কুল থাকায় সমস্যায় পড়েছে ছাত্র ছাত্রীরা। স্থানীয়দের অভিযোগ, ব্রিজ মেরামতির জন্য এখনও কোনও পদক্ষেপ করেনি প্রশাসন।

এদিকে, রাতভর বৃষ্টিতে জলমগ্ন শিলিগুড়ির বেশ কয়েকটি ওয়ার্ড। আজ সকালে মেয়র অশোক ভট্টাচার্যের ছ নম্বর ওয়ার্ড পরিদর্শনে যান উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী গৌতম দেব। গৌতম দেব জানান, এলাকার নিকাশি ব্যবস্থার উন্নতির জন্য কিছুই করেননি অশোক ভট্টাচার্য। অবিলম্বে তাঁর পদত্যাগও দাবি করেন গৌতম দেব। তবে শিলিগুড়িতে সাতচল্লিশটি ওয়ার্ড থাকা সত্ত্বেও কেন মেয়রের ওয়ার্ডেই পরিদর্শনে গেলেন গৌতম তা নিয়ে প্রশ্ন তুলছেন বিরোধীরা।

.