শিল্পের দাবিতে ৩ জেলায় বামেদের মিছিল

শিল্প ও কাজের দাবিতে পথে বামেরা। গতকাল সিঙ্গুর থেকে পদযাত্রার সূচনা করেন বুদ্ধদেব ভট্টাচার্য। আজ পদযাত্রা হল ৩ জেলায় । পদযাত্রা  ঘিরে শাসক-বিরোধী তরজা তুঙ্গে। পাখির চোখ বিধানসভা ভোট। তার আগে সংগঠনকে ঢেলে সাজাতে রাস্তায় বামেরা। শনিবার সিঙ্গুর থেকে শালবনি পর্যন্ত পদযাত্রার সূচনা করেন বুদ্ধদেব ভট্টাচার্য।  রবিবার পদযাত্রা রাজ্যের ৩ জেলায়  ।

Updated By: Jan 17, 2016, 06:59 PM IST
শিল্পের দাবিতে ৩ জেলায় বামেদের মিছিল

ওয়েব ডেস্ক: শিল্প ও কাজের দাবিতে পথে বামেরা। গতকাল সিঙ্গুর থেকে পদযাত্রার সূচনা করেন বুদ্ধদেব ভট্টাচার্য। আজ পদযাত্রা হল ৩ জেলায় । পদযাত্রা  ঘিরে শাসক-বিরোধী তরজা তুঙ্গে। পাখির চোখ বিধানসভা ভোট। তার আগে সংগঠনকে ঢেলে সাজাতে রাস্তায় বামেরা। শনিবার সিঙ্গুর থেকে শালবনি পর্যন্ত পদযাত্রার সূচনা করেন বুদ্ধদেব ভট্টাচার্য।  রবিবার পদযাত্রা রাজ্যের ৩ জেলায়  ।

 হুগলি

 কামারকুণ্ডু থেকে সকাল সাড়ে আটটায় পদযাত্রার আনুষ্ঠানিক সূচনা করেন সুজন চক্রবর্তী।  উপস্থিত  ছিলেন দীপক সরকার। কামারকুণ্ডু থেকে পদযাত্রা যায় হরিপাল জোনাল অফিস পর্যন্ত। সেখানে যোগ দেন সাংসদ ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। সোমবার পুড়শুড়া থেকে ফের শুরু হবে জাঠা। যোগ দেবেন CPM রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র।

 বাঁকুড়া

 বাঁকুড়ায় পদযাত্রা শুরু হয় সাবড়াকোন থেকে। সূচনা করেন রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য অমিয় পাত্র। ছিলেন এলাকার প্রাক্তন সাংসদ সুস্মিতা বাউড়ি।   বিষ্ণপুরের বিভিন্ন প্রান্ত ছুঁয়ে ১৯ তারিখ হুগলির কামারপুকুর চটিতে মূল পদযাত্রার সঙ্গে মিশে যাবে এই মিছিল।

পূর্ব মেদিনীপুর

হলদিয়া থেকে শালবনি পর্যন্ত পদযাত্রার সূচনা করেন সিটু নেতা শ্যামল চক্রবর্তী। উপস্থিত  ছিলেন রবীন দেব ও  মহম্মদ সেলিম। বামেদের পদযাত্রা ঘিরে সরগরম রাজ্য রাজনীতি। একে অপরকে নিশানা করছে শাসক-বিরোধী দুই শিবির।

.