খণ্ডঘোষে বাম ভোটারদের হুমকি, রায়নায় বসতে দেওয়া হল না বিরোধী এজেন্টকে

রাতে হুমকি। দিনে বাধা। বর্ধমানের খণ্ডঘোষে রুখরিদ গ্রামে বাম সমর্থক ভোটারদের ভোটদানে বাধা দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। বাড়ি থেকে বেরিয়ে বি আর অম্বেদকর প্রাইমারি স্কুলের ২০৯ নম্বর বুথে ভোট দিতে যাচ্ছিলেন জনাকয়েক গ্রামবাসী। অভিযোগ, বাম সমর্থক হিসেবে পরিচিত ওই গ্রামবাসীদের পথেই আটকে দেন তৃণমূল কর্মীরা। বাধা না শোনায় শেখ বদরে আলম ও আবিদ হোসেন মল্লিককে মাধর করা হয় বলে অভিযোগ। অভিযোগ, ভোটের দিন বুথমুখো হওয়া যাবে না। গতকাল রাত থেকেই রুখরিদ গ্রামে বাম সমর্থকদের তৃণমূল এমন হুমকি দিচ্ছিল। যদিও যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল।

Updated By: Apr 21, 2016, 11:24 AM IST
খণ্ডঘোষে বাম ভোটারদের হুমকি, রায়নায় বসতে দেওয়া হল না বিরোধী এজেন্টকে

বর্ধমান : রাতে হুমকি। দিনে বাধা। বর্ধমানের খণ্ডঘোষে রুখরিদ গ্রামে বাম সমর্থক ভোটারদের ভোটদানে বাধা দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। বাড়ি থেকে বেরিয়ে বি আর অম্বেদকর প্রাইমারি স্কুলের ২০৯ নম্বর বুথে ভোট দিতে যাচ্ছিলেন জনাকয়েক গ্রামবাসী। অভিযোগ, বাম সমর্থক হিসেবে পরিচিত ওই গ্রামবাসীদের পথেই আটকে দেন তৃণমূল কর্মীরা। বাধা না শোনায় শেখ বদরে আলম ও আবিদ হোসেন মল্লিককে মাধর করা হয় বলে অভিযোগ। অভিযোগ, ভোটের দিন বুথমুখো হওয়া যাবে না। গতকাল রাত থেকেই রুখরিদ গ্রামে বাম সমর্থকদের তৃণমূল এমন হুমকি দিচ্ছিল। যদিও যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল।

অন্যদিকে রায়নার দুইয়ের তিনটি গ্রামে বিরোধী দলের কোনও এজেন্টকেই বসতে দেওয়া হয়নি। এই ঘটনায় অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। আতাপুর, হদিলপুর, পোরশিমুল গ্রামে বিরোধীদের কোথাও কোনও এজেন্টকে বসতে দেওয়া হয়নি বলে অভিযোগ। স্থানীয় তৃণমূল নেতা সাহেব খান নিজেই সেকথা স্বীকার করে নিয়েছেন। কেন বিরোধীদের এজেন্ট নেই, তার সাফাইও দিয়েছেন তিনি।

.