'মৃত' মানুষ হঠাত জ্যান্ত দেখে তাজ্জব পুলিস

ছিল মৃত। হয়ে গেল জীবিত। আজব কাণ্ড উত্তর দিনাজপুরে। কী করে এমনটা হল! কিছুতেই বুঝতে পারছেন না কালিয়াগঞ্জের হাসপাতাল পাড়ার বাসিন্দারা! ঘোর কাটছে না পুলিস কর্তাদেরও।

Updated By: Jun 7, 2015, 09:35 PM IST
'মৃত' মানুষ হঠাত জ্যান্ত দেখে তাজ্জব পুলিস

ওয়েব ডেস্ক: ছিল মৃত। হয়ে গেল জীবিত। আজব কাণ্ড উত্তর দিনাজপুরে। কী করে এমনটা হল! কিছুতেই বুঝতে পারছেন না কালিয়াগঞ্জের হাসপাতাল পাড়ার বাসিন্দারা! ঘোর কাটছে না পুলিস কর্তাদেরও।

কালিয়াগঞ্জের হাসপাতাল পাড়ার বাসিন্দা ভবেশ দাস। তেষট্টি বছরের বৃদ্ধ বাড়িতে একাই থাকেন। শুক্রবার রাতে শুতে গিয়েছিলেন। শনিবার সারাদিন দেখা যায়নি। ঘরও বন্ধ। ঘরে একা বয়স্ক মানুষ। দুশ্চিন্তায় ডাকাডাকি শুরু করেন প্রতিবেশীরা। কিন্তু অনেক ডাকাডাকিতেও সাড়া মেলেনি।  বাধ্য হয়ে পুলিসে খবর দেওয়া হয়। পুলিস এসে ঘরের দরজা ভেঙে দেখে খাটের ওপর শুয়ে রয়েছেন ভবেশ দাস। কোনও সাড়াশব্দ নেই।

ভবেশের ভবলীলা সাঙ্গ হয়েছে। নিশ্চিত হয়ে যায় পুলিস। নিশ্চিত প্রতিবেশীরাও। সুরতহালের পর বডি মর্গে নিয়ে যাওয়ার জন্য গাড়ি আনতে পাঠায় পুলিস। কিন্তু গাড়ি আসতেই দেখা যায়, বিছানা থেকে বডি উধাও। তা দেখে চোখ কপালে ওঠার জোগাড়। বডির খোঁজে পুলিসের তখন ঘাম ঝরছে। প্রতিবেশীরা তাজ্জব। হঠাত্‍ দেখা গেল ঘরের দরজার পিছনে দাঁড়িয়ে রয়েছে বডি।   

জ্যান্ত বডি দাঁড়িয়ে থাকতে দেখে ভূতের আতঙ্ক পেয়ে বসে প্রতিবেশীদের। কিন্তু কিছুক্ষণের মধ্যেই পরিষ্কার হয়ে যায় ইহলোকেই রয়েছেন ভবেশ। কী করে এমন হল? উত্তর খুঁজছেন সবাই। ভবেশ দাস এখন কালিয়াগঞ্জ স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি। হাসপাতালে তাঁকে দেখতে ভিড়ও করছেন অনেকে। ডাক্তাররা বলছেন, বুড়ো বড়ই দুর্বল।

 

.