সুন্দরবনে দুষ্কৃতীদের হাতে সর্বস্ব খোয়ালেন শহরের পর্যটকরা

সুন্দরবনে ঘুরতে গিয়ে দুষ্কৃতীদের হাতে সর্বস্ব খোয়ালেন কলকাতার বেশ কয়েকজন পর্যটক। গভীর রাতে সশস্ত্র দুষ্কৃতীরা কুলতলির পর্যটন কেন্দ্রের দেওয়ালের পাইপ বেয়ে উঠে পড়ে দোতলায়। দরজা ভেঙে একটি ঘরে ঢোকে তারা। সেই ঘরে সপরিবারে ছিলেন মিহির কুমার মুখার্জি। তাঁর মাথায় বন্দুকের বাঁট দিয়ে মেরে নগদ ২৫ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়। এরপর পাশের ঘরের ঢুকে পড়ে দুষ্কৃতীরা। সুদীপ্ত বসু ঠাকুর ও তাঁর পরিবারের উপর হামলা করে তারা।

Updated By: Mar 29, 2015, 12:12 PM IST

ওয়েব ডেস্ক: সুন্দরবনে ঘুরতে গিয়ে দুষ্কৃতীদের হাতে সর্বস্ব খোয়ালেন কলকাতার বেশ কয়েকজন পর্যটক। গভীর রাতে সশস্ত্র দুষ্কৃতীরা কুলতলির পর্যটন কেন্দ্রের দেওয়ালের পাইপ বেয়ে উঠে পড়ে দোতলায়। দরজা ভেঙে একটি ঘরে ঢোকে তারা। সেই ঘরে সপরিবারে ছিলেন মিহির কুমার মুখার্জি। তাঁর মাথায় বন্দুকের বাঁট দিয়ে মেরে নগদ ২৫ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়। এরপর পাশের ঘরের ঢুকে পড়ে দুষ্কৃতীরা। সুদীপ্ত বসু ঠাকুর ও তাঁর পরিবারের উপর হামলা করে তারা।

সুদীপ্ত বসু ঠাকুর বাধা দিতে গেলে তাঁর দুই হাতে গুলি করে দুষ্কৃতীরা। এরপর তাঁর স্ত্রীর গলায় ছুরি ঠেকিয়ে ২৫ হাজার টাকা হাতিয়ে নেয়। হাতিয়ে নেওয়া হয় ক্রেডিট ও ডেবিট কার্ড, মোবাইল ও ক্যামেরা। অপারেশন চালিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। কলকাতা থেকে গত ২৭ তারিখ সুন্দরবন বেড়াতে যায় কলকাতার চারটি পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

.