মালদা মেডিক্যাল কলেজের ছাত্রী হোস্টেলের ক্যান্টিন দখলের অভিযোগ কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরীর বিরুদ্ধে

Last Updated: Sunday, September 29, 2013 - 10:24

মালদা মেডিক্যাল কলেজের ছাত্রী হস্টেলের ক্যান্টিন দখলের অভিযোগ। বিতর্কে জড়ালেন রাজ্যের মন্ত্রী কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী। অভিযোগ, তাঁর নির্দেশেই এ কাজ করা হয়েছে। শনিবার একদল বহিরাগত ক্যান্টিন বন্ধ করে দেয়। ইতিমধ্যেই এবিষয়ে থানায় অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগ জানানো হয়েছে মুখ্যমন্ত্রীকেও।  
দীর্ঘদিন ধরেই মালদা মেডিক্যাল কলেজের ছাত্রী হস্টেলের ক্যান্টিন চালাচ্ছেন গৌতম দস্তিদার। শনিবার দুপুর আড়াইটে নাগাদ হঠাতই ক্যান্টিনে ঢোকে একদল বহিরাগত। জোর করে ক্যান্টিন বন্ধ করে দেয় তারা। গৌতমবাবুকে হুমকিও দেওয়া হয়। তাঁর অভিযোগ, বহিরাগতরা দাবি করেন, জেলার রুগি কল্যাণ দফতরের চেয়ারম্যান ও পর্যটনমন্ত্রী কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরীর নির্দেশেই তাঁকে সরতে হবে।
 
ক্যান্টিন বন্ধের জেরে বিপাকে ছাত্রীরা। যেভাবে বহিরাগতরা কলেজে ঢুকে হামলা চালিয়েছে, তাতে নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন ছাত্রীরা। এ বিষয়ে ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অধ্যক্ষ জানিয়েছেন, লিখিত অভিযোগ জানানো হয়েছে মুখ্যমন্ত্রীকেও। এর আগেও মালদা কলেজে এধরনের ঘটনা ঘটেছে বলে অভিযোগ জানিয়েছেন ছাত্ররাও। তবে এবিষয়ে কোনও মন্তব্য করতে চাননি পর্যটনমন্ত্রী কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী।



First Published: Sunday, September 29, 2013 - 10:24


comments powered by Disqus