এবার ফতোয়া টেলিভিশনেও

এবার ফতোয়া টেলিভিশনেও

Tag:  mamata basirhat tv channel
এবার ফতোয়া টেলিভিশনেও সংবাদপত্রের ওপর রাজফতোয়া জারি হয়েছিল আগেই। এবার ফতোয়া জারি হল টেলিভিশন চ্যানেলের ওপরেও। কোনও নির্দেশিকা নয়, এবার নিজেই সেকথা ঘোষণা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার বসিরহাটে কিষাণ ক্রেডিট কার্ড ও পাট্টা বিলির অনুষ্ঠানে সরকারি মঞ্চ থেকে নাম না-করে দুটি টেলিভিশন চ্যানেল না-দেখার পরামর্শ দেন তিনি।

এদিন মুখ্যমন্ত্রী বলেন, "আমাকে কেউ কাজ করার থেকে রুখতে পারবে না। যাঁরা আমার বিরুদ্ধে মিথ্যা প্রচার চালাচ্ছেন, তাঁদের কাছে নিজেকে প্রমাণ করব।" সংবাদমাধ্যমের একাংশ তাঁর বিরুদ্ধে কুত্সা ছড়াচ্ছে বলে এদিন মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন। তিনি বলেন, বাম জমানায় বাংলার হৃত গৌরব তিনি যখন পুনরুদ্ধেরের চেষ্টা করছেন, তখন তাঁর বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ করা হচ্ছে।

নাম না-করে দুটি টেলিভিশন চ্যানেলের ওপর এর "দায়" চাপিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "দুটি টেলিভিশন চ্যানেল দেখবেন না। নাম করলাম না। সমঝদারও কে লিয়ে ইশারাহি কাফি হ্যায়।"

রাজ্যের মুখ্যমন্ত্রী সরকারি মঞ্চ থেকে কাউকে এ ধরনের পরামর্শ দিতে পারেন কি না, প্রশ্ন উঠছে।

দিন কয়েক আগেই প্রেস কাউন্সিলের চেয়ারম্যান মারকন্ডেয় কাটজু পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে পরামর্শ দিয়ে বলেছিলেন, "মুখ্যমন্ত্রী হিসাবে যথেষ্ট পরিণত আচরণ করছেন না মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর আরও সংযত হওয়া উচিত।" কাচজুর পরামর্শ মুখ্যমন্ত্রী যে মানতে নারাজ, বৃহস্পতিবার তিনি তা স্পষ্ট বুঝিয়ে দিলেন।

First Published: Friday, April 20, 2012, 14:11


comments powered by Disqus