আরও এক বছর পিএসি চেয়ারম্যান থাকতে চান, সোনিয়াকে চিঠিতে লিখলেন মানস

আগামী এক বছর পিএসি চেয়ারম্যান পদে থাকতে চান তিনি। এই মর্মে সোনিয়া গান্ধীকে চিঠি দিলেন মানস ভুঁইঞা। চিঠিতে মানস ভুঁইঞা লিখেছেন, যেহেতু বৈঠক করে স্পিকার তাঁর সিদ্ধান্ত ঘোষণা করে দিয়েছেন, তাই এখন পিএসি চেয়ারম্যানের পদ ছেড়ে দিলে সংসদীয় রাজনীতিতে ভুল বার্তা যাবে। তাঁর বক্তব্য, এক বছর চেয়ারম্যান পদে থাকবেন তিনি। এক বছর পর দায়িত্বে যখন রদবদল হবে, তখন তিনি স্বেচ্ছায় চেয়ারম্যান পদ ছেড়ে দেবেন।

Updated By: Aug 16, 2016, 06:34 PM IST
আরও এক বছর পিএসি চেয়ারম্যান থাকতে চান, সোনিয়াকে চিঠিতে লিখলেন মানস

ওয়েব ডেস্ক: আগামী এক বছর পিএসি চেয়ারম্যান পদে থাকতে চান তিনি। এই মর্মে সোনিয়া গান্ধীকে চিঠি দিলেন মানস ভুঁইঞা। চিঠিতে মানস ভুঁইঞা লিখেছেন, যেহেতু বৈঠক করে স্পিকার তাঁর সিদ্ধান্ত ঘোষণা করে দিয়েছেন, তাই এখন পিএসি চেয়ারম্যানের পদ ছেড়ে দিলে সংসদীয় রাজনীতিতে ভুল বার্তা যাবে। তাঁর বক্তব্য, এক বছর চেয়ারম্যান পদে থাকবেন তিনি। এক বছর পর দায়িত্বে যখন রদবদল হবে, তখন তিনি স্বেচ্ছায় চেয়ারম্যান পদ ছেড়ে দেবেন।

আরও পড়ুন- আধার কার্ড না পেয়ে এ কী কাণ্ড ঘটল!

চিঠিতে তিনি আরও লিখেছেন, তিনি দলের অনুগত সৈনিক। কখনও কোনও নির্দেশ অমান্য করেননি। তাই এক বছর তাঁকে পিএসি চেয়ারম্যান পদে থাকতে দেওয়া হোক। যেহেতু দফায় দফায় বৈঠক করেও মানস ভুঁইঞাকে নিয়ে সমস্যা মেটেনি, সেকারণে এবিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন মানস ভুঁইঞা।

.