অনেক বিচারপতি ১ টাকার বিনিময়ে কোটি টাকার সম্পত্তি ভোগ করছেন বললেন মনিরুল!

ফের বিতর্কিত মন্তব্য লাভপুরের তৃণমূল বিধায়ক মনিরুল ইসলামের। অনেক বিচারপতিই এক টাকার বিনিময়ে কয়েক কোটি টাকার সম্পত্তি পেয়ে তা ভোগ করছেন। তৃণমূল বিধায়কের এই বিস্ফোরক মন্তব্যের পর তুঙ্গে উঠেছে বিতর্ক। রামপুরহাটের জনসভায় এমনই মন্তব্য করলেন লাভপুরের তৃণমূল বিধায়ক। আর এই মন্তব্যের পরই শুরু হয়ে গিয়েছে তুমুল বিতর্ক। শাসকদলের বিধায়কের নিশানায় বিচারপতিরা!

Updated By: Feb 19, 2016, 07:38 PM IST
অনেক বিচারপতি ১ টাকার বিনিময়ে কোটি টাকার সম্পত্তি ভোগ করছেন বললেন মনিরুল!

ওয়েব ডেস্ক: ফের বিতর্কিত মন্তব্য লাভপুরের তৃণমূল বিধায়ক মনিরুল ইসলামের। অনেক বিচারপতিই এক টাকার বিনিময়ে কয়েক কোটি টাকার সম্পত্তি পেয়ে তা ভোগ করছেন। তৃণমূল বিধায়কের এই বিস্ফোরক মন্তব্যের পর তুঙ্গে উঠেছে বিতর্ক। রামপুরহাটের জনসভায় এমনই মন্তব্য করলেন লাভপুরের তৃণমূল বিধায়ক। আর এই মন্তব্যের পরই শুরু হয়ে গিয়েছে তুমুল বিতর্ক। শাসকদলের বিধায়কের নিশানায় বিচারপতিরা!

কিন্তু, এবারই তো প্রথম নয়। বারবার বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে উঠে এসেছেন তৃণমূলের এই বিধায়ক। বালির ঘাটের দখলকে ঘিরে বিবাদে দুহাজার দশে লাভপুরের দ্বারকায় খুন হন তিন সিপিএম সমর্থক। ধানু, কুটুন ও ওইজুদ্দিন। তিন ভাইকে পিটিয়ে খুন করা হয়। কোনওরকম পালিয়ে প্রাণে বাঁচেন আরেক ভাই সানোয়ার শেখ। ঘটনায় সরাসরি অভিযোগ ওঠে তৃণমূল বিধায়কের দিকে। এরপর ভোটে জিতে বিধায়ক হন মনিরুল ইসলাম। আর দুহাজার তেরোয় সাঁইথিয়ার জনসভায় নিজেই খুনের কথা মেনে নেন তৃণমূল বিধায়ক। বুধবার ফের দলের কর্মিসভায় বেলাগাম মনিরুল।

 

.