হাসপাতালে দাদাগিরি মন্ত্রীর ছেলের

হাসপাতালে ঢুকে দাদাগিরির অভিযোগে কাঠগড়ায় সমবায় মন্ত্রীর ছেলে। ঘটনাটি ঘটেছে বালুরঘাট হাসপাতালে। হাসপাতাল সুপার বুদ্ধদেব মণ্ডলের অভিযোগ, গতকাল রাত নটা নাগাদ হঠাত্ই বন্ধুকে দেখতে হাসপাতালে আসেন সমবায় মন্ত্রীর ছেলে ঋতব্রত চক্রবর্তী। অভিযোগ, এরপরেই তাঁকে ডেকে রীতিমত জেরা শুরু করে দেন  সমবায় মন্ত্রীর ছেলে।

Updated By: May 23, 2013, 09:57 PM IST

হাসপাতালে ঢুকে দাদাগিরির অভিযোগে কাঠগড়ায় সমবায় মন্ত্রীর ছেলে। ঘটনাটি ঘটেছে বালুরঘাট হাসপাতালে। হাসপাতাল সুপার বুদ্ধদেব মণ্ডলের অভিযোগ, গতকাল রাত নটা নাগাদ হঠাত্ই বন্ধুকে দেখতে হাসপাতালে আসেন সমবায় মন্ত্রীর ছেলে ঋতব্রত চক্রবর্তী। অভিযোগ,  এরপরেই তাঁকে ডেকে রীতিমত জেরা শুরু করে দেন সমবায় মন্ত্রীর ছেলে।
হাসপাতালের চিকিত্‍‍সা পরিষেবা থেকে শুরু করে হাসপাতালের  প্রশাসনিক বিষয় নিয়েও প্রশ্ন করা হয় বলে অভিযোগ। হাসপাতালের কর্মীদের গেট কেন রাত পর্যন্ত খোলা রয়েছে তা নিয়েও হাসপাতাল সুপারকে চোটপাট করেন সমবায় মন্ত্রীর ছেলে ঋতব্রত চক্রবর্তী। কোন অধিকারে হাসপাতালের সুপারকে প্রশ্ন করলেন মন্ত্রীর ছেলে, তানিয়ে প্রশ্ন উঠেছে। মন্ত্রীর ছেলে বলেই কি এই ক্ষমতাপ্রদর্শন? তানিয়েও প্রশ্ন তুলেছে হাসপাতাল কর্তৃপক্ষ। তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগই উড়িয়ে দিয়েছেন সমবায় মন্ত্রীর ছেলে ঋতব্রত চক্রবর্তী।

.