কালচিনির মোর্চা সমর্থিত বিধায়ক যোগ দিলেন তৃণমূলে

বিধায়ক উইলসন চম্পামারিকে দলে টেনে মোর্চার ঘর ভাঙতে শুরু করল তৃণমূল কংগ্রেস। মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলে কালচিনি কেন্দ্রের বিধায়ক যোগ দিয়েছেন তৃণমূলে। মোর্চার সমর্থনে নির্দল প্রার্থী হিসেবে জয়ী হয়েছিলেন তিনি। তৃণমূল সূত্রে খবর, তাকে মন্ত্রীও করতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। কোনও দলের সঙ্গে সংঘাত তৈরি হলে সেই দল ভাঙানোর ব্যাপারে উদ্যোগী হতে দেখা যায় তৃণমূল নেতৃত্বকে। কংগ্রেসের ক্ষেত্রে বহুবার এমন ঘটনা ঘটেছে। এবার ঘটল মোর্চার ক্ষেত্রে। কালচিনির বিধায়ক উইলসন চম্পামারিকে দলে টেনে মোর্চার ঘরে ফাটল ধরানো শুরু করল তৃণমূল নেতৃত্ব।

Updated: Mar 23, 2013, 09:38 PM IST

বিধায়ক উইলসন চম্পামারিকে দলে টেনে মোর্চার ঘর ভাঙতে শুরু করল তৃণমূল কংগ্রেস। মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলে কালচিনি কেন্দ্রের বিধায়ক যোগ দিয়েছেন তৃণমূলে। মোর্চার সমর্থনে নির্দল প্রার্থী হিসেবে জয়ী হয়েছিলেন তিনি। তৃণমূল সূত্রে খবর, তাকে মন্ত্রীও করতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়।
কোনও দলের সঙ্গে সংঘাত তৈরি হলে সেই দল ভাঙানোর ব্যাপারে উদ্যোগী হতে দেখা যায় তৃণমূল নেতৃত্বকে। কংগ্রেসের ক্ষেত্রে বহুবার এমন ঘটনা ঘটেছে। এবার ঘটল মোর্চার ক্ষেত্রে। কালচিনির বিধায়ক উইলসন চম্পামারিকে দলে টেনে মোর্চার ঘরে ফাটল ধরানো শুরু করল তৃণমূল নেতৃত্ব।
এই মুহুর্তে পাহাড়ে যথেষ্ট অস্বস্তিতে রাজ্য সরকার।মোর্চার সঙ্গে সংঘাত এখন প্রকাশ্যে। পাহাড়ে সংঘাত শুরু হতেই ডুয়ার্সের দিকে বিশেষ নজর দিয়েছেন মুখ্যমন্ত্রী নিজে। এবার কালচিনির বিধায়ককে দলে টেনে তিনি যে মোর্চা নেতাদের বার্তা দিতে চাইলেন তাও একপ্রকার স্পষ্ট। হুমায়ন কবীর হেরে যাওয়ায় মন্ত্রীসভায় একটি পদ খালি রয়েছে। তৃণমূল সূত্রে খবর সেই পদে দেখা যেতে উইলসন চম্পামারিকে।