যুবকের প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় খুন পলতায়!

উত্তর চব্বিশ পরগনার পলতায় রেল লাইনের পাশ থেকে উদ্ধার ছাত্রীর রক্তাক্ত দেহ।  ছাত্রীর পরিবারের অভিযোগ, স্থানীয় এক যুবকের প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এই খুন ।ঘটনার তদন্ত শুরু করেছে নোয়াপাড়া থানার পুলিস। সম্পর্ক রাখতে চাননি তরুণী। খেসারত দিতে হল প্রাণ দিয়ে। উত্তর চব্বিশ পরগনার পলতার বাসিন্দা পায়েল দেবনাথের দেহ উদ্ধার হয়েছে রেল লাইনের ধারে। মৃতার পরিবারের অভিযোগ, পায়েলকে মারধর করে রেল লাইনে ফেলে দিয়েছে সঞ্জীব বসু ও তার মা, কাকিমা। পায়েলের সঙ্গে বেশ কয়েকবছরের সম্পর্ক সঞ্জীবের। দুজনের বাড়ি প্রায় পাশাপাশি । সেই সম্পর্কে চিড় ধরেছিল। পায়েলের পরিবারের অভিযোগ, এরপর থেকে সঞ্জীব ও তার পরিবারের পক্ষ থেকে বারবার হুমকি দিয়ে ফোন করা হত। পুলিসকে বলেও কোনও ফল মেলেনি।

Updated By: Nov 7, 2016, 08:00 PM IST
যুবকের প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় খুন পলতায়!

ওয়েব ডেস্ক: উত্তর চব্বিশ পরগনার পলতায় রেল লাইনের পাশ থেকে উদ্ধার ছাত্রীর রক্তাক্ত দেহ।  ছাত্রীর পরিবারের অভিযোগ, স্থানীয় এক যুবকের প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এই খুন ।ঘটনার তদন্ত শুরু করেছে নোয়াপাড়া থানার পুলিস। সম্পর্ক রাখতে চাননি তরুণী। খেসারত দিতে হল প্রাণ দিয়ে। উত্তর চব্বিশ পরগনার পলতার বাসিন্দা পায়েল দেবনাথের দেহ উদ্ধার হয়েছে রেল লাইনের ধারে। মৃতার পরিবারের অভিযোগ, পায়েলকে মারধর করে রেল লাইনে ফেলে দিয়েছে সঞ্জীব বসু ও তার মা, কাকিমা। পায়েলের সঙ্গে বেশ কয়েকবছরের সম্পর্ক সঞ্জীবের। দুজনের বাড়ি প্রায় পাশাপাশি । সেই সম্পর্কে চিড় ধরেছিল। পায়েলের পরিবারের অভিযোগ, এরপর থেকে সঞ্জীব ও তার পরিবারের পক্ষ থেকে বারবার হুমকি দিয়ে ফোন করা হত। পুলিসকে বলেও কোনও ফল মেলেনি।

আরও পড়ুন লজ্জা শুধু নারীর ভূষণ, পুরুষের ভূষণ তো নির্লজ্জ হওয়া!

রবিবার আর ফোন নয়, সরাসরি হানা দিয়েছিল সঞ্জীব। পায়েলের মায়ের অভিযোগ, বাড়িতে একা ছিল পায়েল,সঞ্জীব সেইসময় বাড়িতে আসে । পায়েলকে মারধর করে, পরে রক্তাক্ত অবস্থায় তাঁকে রেললাইনে ফেলে দেয়।যদিও স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সঞ্জীব ও তার মা কাকিমার সঙ্গে পায়েল বেশ কিছুক্ষণ বচসা হয়। পায়েলই ব্লেড দিয়ে সুইসাইড করেছে বলে তাদের অনুমান। ঘটনার তদন্ত শুরু করেছে নোয়াপাড়া থানার পুলিস। সঞ্জীব ও তার পরিবার ঘটনার পরই এলাকা ছেড়ে চলে যায়।

আরও পড়ুন  শিলিগুড়িতে বিস্ফোরক উদ্ধারের তদন্তে নয়া মোড়

 

.