বিয়েবাড়িতে অভব্য আচরণের প্রতিবাদ করায় খুন যুবক!

শুক্রবার ভাগ্নির বিয়ে ছিল। বসেছিল ডিজে।বাড়ির অনেকেই ডিজের তালে নাচছিলেন। বহিরাগত কিছু যুবকও ডিজের তালে হুল্লোর শুরু করে। তাতেও বারণ করেনি কেউ। শুরু হয় অভব্যতা। অবস্থা এমন পর্যায়ে পৌছায় যে এক  মহিলার পোষাক ছিড়ে দেওয়া হয়।বাড়ির মহিলাদের সঙ্গে এইরকম অভব্য আচরণ করায় প্রতিবাদ করেন অর্জুন দাস। তাড়িয়ে দেওয়া হয় বহিরাগতদের। যাওয়ার আগে তারা দেখে নেওয়ার হুমকি দিয়ে যায়। রবিবার কনেযাত্রীরা যখন বৌভাতের অনুষ্ঠানে যাচ্ছিলেন সেই সময় হামলা চালায় ওই দুষ্কৃতীরা।গাড়ি থেকে নামিয়ে কোপানো হয় অর্জুন দাসকে।

Updated By: Nov 28, 2016, 07:05 PM IST
বিয়েবাড়িতে অভব্য আচরণের প্রতিবাদ করায় খুন যুবক!

ওয়েব ডেস্ক: শুক্রবার ভাগ্নির বিয়ে ছিল। বসেছিল ডিজে।বাড়ির অনেকেই ডিজের তালে নাচছিলেন। বহিরাগত কিছু যুবকও ডিজের তালে হুল্লোর শুরু করে। তাতেও বারণ করেনি কেউ। শুরু হয় অভব্যতা। অবস্থা এমন পর্যায়ে পৌছায় যে এক  মহিলার পোষাক ছিড়ে দেওয়া হয়।বাড়ির মহিলাদের সঙ্গে এইরকম অভব্য আচরণ করায় প্রতিবাদ করেন অর্জুন দাস। তাড়িয়ে দেওয়া হয় বহিরাগতদের। যাওয়ার আগে তারা দেখে নেওয়ার হুমকি দিয়ে যায়। রবিবার কনেযাত্রীরা যখন বৌভাতের অনুষ্ঠানে যাচ্ছিলেন সেই সময় হামলা চালায় ওই দুষ্কৃতীরা।গাড়ি থেকে নামিয়ে কোপানো হয় অর্জুন দাসকে।

আরও পড়ুন মঙ্গলবারই শেষ হয়ে যেতে পারে মোহালি টেস্ট!

অর্জুনকে মালদা মেডিক্যাল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালেই তাঁর মৃত্যু হয়।এরপরেই উত্তেজিত জনতা অভিযুক্তদের বাড়িতে আগুন ধরিয়ে দেয়। দমকলে দুটির ইঞ্জিন আগুন আয়ত্তে আনে। গ্রামে বসানো হয়েছে পুলিস পিকেট।

আরও পড়ুন  ১ বলে ২০ রান করলেন ব্যাটসম্যান, বিশ্বরেকর্ড!

.