রহস্যমৃত্য বৃহন্নলা সমাজের নেত্রীর

উলুবেড়িয়ার শ্যামপুরে এক অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন। কিন্তু দীপা ব্যানার্জির  আর ফেরা হল না। গলায় তার জড়ানো অবস্থায় উদ্ধার হয় বৃহন্নলা সমাজের এই নেত্রীর  মৃতদেহ।  আর এক বৃহন্নলার দিকেই সন্দেহের তির।  দানা বাঁধছে রহস্য।উলুবেড়িয়ার শ্যামপুরের খাজনাবালা গ্রামের এই বাড়িতেই দল বেঁধে থাকেন একদল বৃহন্নলা।  পূজার বাড়ি বলেই লোকে একডাকে চেনে। শুক্রবার এক অনুষ্ঠানে রাজ্যের নানা প্রান্তের প্রায় সত্তর জন বৃহন্নলা  জড়ো হয়েছিলেন এখানে। এসেছিলে ন রাজ্য ট্রান্সজেন্ডার ডেভেলপমেন্ট বোর্ডের সদস্য দীপা ব্যানার্জিও । সেখানেই আচমকা অঘটন।

Updated By: Sep 12, 2015, 11:14 PM IST
রহস্যমৃত্য বৃহন্নলা সমাজের নেত্রীর

ব্যুরো: উলুবেড়িয়ার শ্যামপুরে এক অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন। কিন্তু দীপা ব্যানার্জির  আর ফেরা হল না। গলায় তার জড়ানো অবস্থায় উদ্ধার হয় বৃহন্নলা সমাজের এই নেত্রীর  মৃতদেহ।  আর এক বৃহন্নলার দিকেই সন্দেহের তির।  দানা বাঁধছে রহস্য।উলুবেড়িয়ার শ্যামপুরের খাজনাবালা গ্রামের এই বাড়িতেই দল বেঁধে থাকেন একদল বৃহন্নলা।  পূজার বাড়ি বলেই লোকে একডাকে চেনে। শুক্রবার এক অনুষ্ঠানে রাজ্যের নানা প্রান্তের প্রায় সত্তর জন বৃহন্নলা  জড়ো হয়েছিলেন এখানে। এসেছিলে ন রাজ্য ট্রান্সজেন্ডার ডেভেলপমেন্ট বোর্ডের সদস্য দীপা ব্যানার্জিও । সেখানেই আচমকা অঘটন।

গলায় তার জড়ানো অবস্থায় দীপা ব্যানার্জির মৃতদেহ উদ্ধার হয়। ইউনাক ডেভেলপমেন্ট সোসাইটির সভাপতিও ছিলেন তিনি। বৃহন্নলা সমাজের নেতৃস্থানীয় হয়ে ওঠার জন্যই কি টার্গেট হলেন তিনি?

সুবর্ণা নামে বৃহন্নলা সমাজের আর এক প্রতিনিধির দিকেই সন্দেহের তির।  এই সুবর্ণার বিরুদ্ধেই অভিযোগ দায়ের হয়েছে শ্যামপুর থানায়।

দীপা ব্যানার্জি কি খুন হয়েছেন? কেন?

বেপাত্তা সুবর্ণার খোঁজ মেলেনি। তদন্তে নেমেছে শ্যামপুর থানার পুলিস।

.