উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজের সুপারকে হেনস্থার অভিযোগ জুনিয়র ডাক্তারদের বিরুদ্ধে

ঘেরাও-বিক্ষোভ চলাকালীন উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজের সুপারকে হেনস্থার অভিযোগ উঠল হাসপাতালের জুনিয়র ডাক্তারদের বিরুদ্ধে। বুধবার রাতে এক রোগীর পরিবারের সঙ্গে টোটচালকের বচসা বাধে হাসপাতাল চত্বরে। বচসা থামাতে আসেন জুনিয়র ডাক্তাররা। কিছুক্ষণের মধ্যে তা মিটেও যায়। আজ সকালে টোটো চালকদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে  উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজের প্রিন্সিপালকে ঘেরাও করেন জুনিয়র ডাক্তাররা। সেই সময় প্রিন্সিপালের দফতরে এলে ঘেরাও করা হয় হাসপাতাল সুপার নির্মল বেরাকেও।

Updated By: Dec 22, 2016, 07:02 PM IST
উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজের সুপারকে হেনস্থার অভিযোগ জুনিয়র ডাক্তারদের বিরুদ্ধে

ওয়েব ডেস্ক : ঘেরাও-বিক্ষোভ চলাকালীন উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজের সুপারকে হেনস্থার অভিযোগ উঠল হাসপাতালের জুনিয়র ডাক্তারদের বিরুদ্ধে। বুধবার রাতে এক রোগীর পরিবারের সঙ্গে টোটচালকের বচসা বাধে হাসপাতাল চত্বরে। বচসা থামাতে আসেন জুনিয়র ডাক্তাররা। কিছুক্ষণের মধ্যে তা মিটেও যায়। আজ সকালে টোটো চালকদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে  উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজের প্রিন্সিপালকে ঘেরাও করেন জুনিয়র ডাক্তাররা। সেই সময় প্রিন্সিপালের দফতরে এলে ঘেরাও করা হয় হাসপাতাল সুপার নির্মল বেরাকেও।

আরও পড়ুন- প্রতিবাদ করায় এবার মার শিক্ষককে

প্রসঙ্গত, ঘেরাও চলাকালীন জরুরি ফোন আসে সুপারের কাছে। তিনি সেই সময় বেরোতে গেলে তাঁকে বাধা দেন জুনিয়র ডাক্তাররা।  অভিযোগ, বাধা না মেনে বেরিয়ে আসায় সুপারকে অকথ্য গালিগালাজ করেন জুনিয়র ডাক্তাররা। তাঁকে ধাক্কা দেওয়ারও অভিযোগ ওঠে। হেনস্থার জেরে কান্নয় ভেঙে পড়েন সুপার। তাঁর বক্তব্য, চাকরি জীবনে তাঁকে কখনও এমন অপমানজনক পরিস্থিতিতে পড়তে হয়নি।

.