কালনায় গণপিটুনিতে মৃত্যুর ঘটনায় আগুন জ্বলল নদিয়ার হবিবপুরে

কালনায় গণপিটুনিতে মৃত্যুর ঘটনায় আগুন জ্বলল নদিয়ার হবিবপুরে। শুধমাত্র গুজবেই, ছেলেধরা সন্দেহে কালনায় গণপিটুনিতে মৃত্যু হয় এক ব্যক্তির। চার জনের অবস্থা আশঙ্কাজনক। প্রত্যেকের বাড়ি নদিয়ার হবিবপুরে। ঘটনার জেরে হবিবপুরে জাতীয় সড়ক অবরোধ করে বাসে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। গুজবের জেরে গণপিটুনি। গণপিটুনির জেরে মৃত্যু, আশঙ্কাজনক অবস্থা আরও চার জনের। ঘটনার প্রতিবাদে বাস জ্বালিয়ে রাস্তা অবরোধ করে প্রতিবাদ। ঘটনার সূত্রপাত, বর্ধমানের কালনায়। শুক্রবার সকালে, ছেলে ধরা সন্দেহে পাঁচ জনকে গণপিটুনি দেওয়া হয়। গণপিটুনিতে মারা যান অনিল বিশ্বাস নামে এক ব্যক্তি। বাকি চার জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের প্রথমে কালনা হাসপাতালে আনা হয়। পরে নিয়ে আসা হয় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। কিন্তু আহতদের মধ্যে দু-জনের অবস্থা আরও খারাপ হওয়ায় তাদের কলকাতা নিয়ে আসা হয়।

Updated By: Jan 21, 2017, 05:28 PM IST
কালনায় গণপিটুনিতে মৃত্যুর ঘটনায় আগুন জ্বলল নদিয়ার হবিবপুরে

ওয়েব ডেস্ক: কালনায় গণপিটুনিতে মৃত্যুর ঘটনায় আগুন জ্বলল নদিয়ার হবিবপুরে। শুধমাত্র গুজবেই, ছেলেধরা সন্দেহে কালনায় গণপিটুনিতে মৃত্যু হয় এক ব্যক্তির। চার জনের অবস্থা আশঙ্কাজনক। প্রত্যেকের বাড়ি নদিয়ার হবিবপুরে। ঘটনার জেরে হবিবপুরে জাতীয় সড়ক অবরোধ করে বাসে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। গুজবের জেরে গণপিটুনি। গণপিটুনির জেরে মৃত্যু, আশঙ্কাজনক অবস্থা আরও চার জনের। ঘটনার প্রতিবাদে বাস জ্বালিয়ে রাস্তা অবরোধ করে প্রতিবাদ। ঘটনার সূত্রপাত, বর্ধমানের কালনায়। শুক্রবার সকালে, ছেলে ধরা সন্দেহে পাঁচ জনকে গণপিটুনি দেওয়া হয়। গণপিটুনিতে মারা যান অনিল বিশ্বাস নামে এক ব্যক্তি। বাকি চার জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের প্রথমে কালনা হাসপাতালে আনা হয়। পরে নিয়ে আসা হয় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। কিন্তু আহতদের মধ্যে দু-জনের অবস্থা আরও খারাপ হওয়ায় তাদের কলকাতা নিয়ে আসা হয়।

আরও পড়ুন ছাত্র নির্বাচন ঘিরে ফের প্রশ্নের মুখে শিক্ষাঙ্গনের পরিবেশ

পরে জানা যায় ছেলেধরা সন্দেহে যাঁদেরকে মারধর করা হয়েছে তাঁরা  নদিয়ার রানাঘাটের বাসিন্দা। রানাঘাটের হবিবপুর থেকে কালনা এসেছিলেন আমগাছে ওষুধ দিতে।গুজবের জেরে গণপিটুনিতে মৃত্যুর ঘটনায় ক্ষোভে ফেটে পড়েন  নদিয়ার হবিবপুরের বাসিন্দারা। জাতীয় সড়ক অবরোধ হয়। ইটবৃষ্টিত জখম হয় বেশ কয়েকজন। হবিবপুর-কালনা বাসে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। প্রায় আড়াই ঘণ্টা অবরুদ্ধ থাকে চৌত্রিশ নম্বর জাতীয় সড়ক। এদিকে এই ঘটনার জেরে কালনা জুড়ে গুজবের বিরুদ্ধে প্রচারে নেমেছে প্রশাসন। মাইক হাতে রাস্তায় নামেন খোদ মন্ত্রী স্বপন দেবনাথ। এর আগে  রানাঘাট, কল্যাণী সহ প্রায় গোট নদিয়া গুজবের জেরে তটস্থ। ঘটেছে একের পর এক গণপিটুনির ঘটনা। গুজবের বিরুদ্ধে প্রচারে নেমেছে নদিয়া প্রশাসন। এবার মৃত্যুর ঘটনা । তবে নদিয়ায় নয়, গঙ্গা পেরিয়ে কালনায়।

আরও পড়ুন  আজ সকাল থেকেই ফের অশান্ত ভাঙড়

.