LIVE UPDATE: পাড়ুইয়ে রাতভর চলল বোমাবাজি, নামল র‍্যাফ

ফের উত্তপ্ত পাড়ুই। রাতভর ব্যাপক বোমাবাজি ও গুলি চলল শিরশিটায়। ভোররাত থেকেই রণক্ষেত্রের চেহারা নেয় যাদবপুর গ্রাম। গুলিবিদ্ধ হয়েছেন এক জন। তৃণমূল কর্মীদের বাড়িতে হামলা ও জিনিসপত্র লুঠপাঠের অভিযোগ উঠেছে বিজেপি কর্মীদের বিরুদ্ধে। অন্যদিকে বিজেপির সাফাই, এই অগ্নিগর্ভ পরিস্থিতের জন্য তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব দায়ী। পরিস্থিতি সামাল দিতে এলাকায় নামানো হয়েছে RAF।

Updated By: Nov 16, 2014, 11:17 AM IST
LIVE UPDATE: পাড়ুইয়ে রাতভর চলল বোমাবাজি, নামল র‍্যাফ

সকাল ১১টা : চৌমণ্ডলপুর মাঠ থেকে উদ্ধার এক ব্যক্তির দেহ। নাম শেখ জামিন। গুলি করে খুন করা হয় তাঁকে। বিজেপি মৃত ব্যক্তিকে তাঁদের সমর্থক বলে দাবি করেছে।

পাড়ুই: ফের উত্তপ্ত পাড়ুই। রাতভর ব্যাপক বোমাবাজি ও গুলি চলল শিরশিটায়। ভোররাত থেকেই রণক্ষেত্রের চেহারা নেয় যাদবপুর গ্রাম। গুলিবিদ্ধ হয়েছেন এক জন। তৃণমূল কর্মীদের বাড়িতে হামলা ও জিনিসপত্র লুঠপাঠের অভিযোগ উঠেছে বিজেপি কর্মীদের বিরুদ্ধে। অন্যদিকে বিজেপির সাফাই, এই অগ্নিগর্ভ পরিস্থিতের জন্য তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব দায়ী। পরিস্থিতি সামাল দিতে এলাকায় নামানো হয়েছে RAF।

পাড়ুইয়ে অনুব্রতর সভা ঘিরে সংঘর্ষে জড়াল তৃণমূল, বিজেপি, জখম ২

পাড়ুই: বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের সভা ঘিরে গণ্ডগোলের আশঙ্কা ছিলই। সেই আশঙ্কাকে সত্যি করেই রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হল পাড়ুই।

আজ  বিজেপি ও তৃণমূল কর্মী সমর্থকদের সংঘর্ষে  উত্তপ্ত হয় পাড়ুই থানার শিরশিটা, যাবদপুর ও গোলাপবাগ গ্রাম।  শুরু হয় ব্যাপক বোমাবাজি। চলে গুলিও। ঘটনাস্থলে পুলিস পৌছলে পুলিসকে লক্ষ্য করে ঢিল ছোড়া হয়। পরিস্থিতি সামলাতে শূণ্যে গুলি ছোড়ে পুলিস।

দুপক্ষের সংঘর্ষে বোমায় জখম হয়েছেন দুজন। একজন গুলিবিদ্ধ। আহত তিনজনকে ভর্তি করা হয়েছে সিউড়ি সদর হাসপাতালে। সংঘর্ষে জড়িত থাকার কারণে গোলাপবাগ থেকে দুপক্ষের বেশ কয়েকজনকে আটক করেছে পুলিস। অন্যদিকে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে  উত্তপ্ত হল বীরভূমের কাঁকড়তলা থানার বড়রা গ্রাম। আজ সকালে  বেশ কয়েকটি বাড়িতে লুঠপাট করে আগুন ধরিয়ে দেওয়া হয়। চলে ব্যাপক বোমাবাজি ও গুলি।  পরিস্থিতি সামলাতে ঘটনাস্থলের পৌছয় সিআরপিএফ জওয়ানরা। তবে এখনও দুপক্ষের সংঘর্ষ চলছে।

 

.