১০০ টাকার অভাবে হেনস্থা রায়গঞ্জের হাসপাতালে

অসুস্থ বোন এখন অনেকটাই সুস্থ। কিন্তু বাড়িতে ফিরিয়ে নেওয়ার উপায় নেই। NFT করে চিকিত্‍সার বিলও মিটিয়েছেন। নার্সিংহোম কর্তৃপক্ষের অবশ্য সাফ কথা, ১০০ টাকার নোটে বিল না মেটালে  রোগীকে ছাড়া হবে না। উত্তর দিনাজপুরে এই অবস্থা এখন বেশিরভাগ রোগীর পরিবারের। হাসপাতালে গিয়ে পদে পদে হেনস্তা। অসুস্থ পরিজনকে নিয়ে নার্সিংহোম কর্তৃপক্ষের চাপিয়ে দেওয়া সবরকম শর্তই মুখ বুজে মেনে নিতে হচ্ছে তাদের। 

Updated By: Nov 13, 2016, 10:37 AM IST
১০০ টাকার অভাবে হেনস্থা রায়গঞ্জের হাসপাতালে

ওয়েব ডেস্ক : অসুস্থ বোন এখন অনেকটাই সুস্থ। কিন্তু বাড়িতে ফিরিয়ে নেওয়ার উপায় নেই। NFT করে চিকিত্‍সার বিলও মিটিয়েছেন। নার্সিংহোম কর্তৃপক্ষের অবশ্য সাফ কথা, ১০০ টাকার নোটে বিল না মেটালে  রোগীকে ছাড়া হবে না। উত্তর দিনাজপুরে এই অবস্থা এখন বেশিরভাগ রোগীর পরিবারের। হাসপাতালে গিয়ে পদে পদে হেনস্তা। অসুস্থ পরিজনকে নিয়ে নার্সিংহোম কর্তৃপক্ষের চাপিয়ে দেওয়া সবরকম শর্তই মুখ বুজে মেনে নিতে হচ্ছে তাদের। 

আরও পড়ুন- খুচরো বাজারে ধস, কোথায় যাচ্ছে এই বাতিল টাকা?

৫০০ ও ১০০০ টাকার নোট বাতিল ঘোষণা করার পর থেকেই এখন দেশজুড়়ে সমস্যা দেখা দিয়েছে। একদিকে যেমন ব্যাঙ্কে গিয়ে সমস্যায় পড়তে হচ্ছে গ্রাহকদের, তেমনই অবস্থা ATM-গুলির। সেই সঙ্গে পাল্লা দিয়ে চলছে হাসপাতালগুলির জুলুমবাজি।

.