পুলিসি পাহারায় সভা মঞ্চে নিরুত্তাপ আরাবুল

Last Updated: Monday, January 7, 2013 - 21:17

রবিবারই থানায় তাঁর নামে এফআইআর দায়ের হয়েছে। অথচ সোমবার প্রকাশ্যে তিনি সভা করলেন। পুলিসের পাহাড়ায়। এতসব কাণ্ড যাঁকে ঘিরে, সেই আরাবুল ইসলাম কিন্তু নিরুত্তাপ। উল্টে তাঁর প্রশ্ন, সিপিআইএমের কোনও মিটিং-এ যদি তিনি ঢুকে পড়তেন তাহলে তাঁকে কি রসগোল্লা ছোঁড়া হত না? আজ ভাঙরের ঘটকপুকুরে গতকালের ঘটনার প্রতিবাদে সভা করেন আরাবুল ইসলাম।
সেই বৈদিক ভিলেজ কাণ্ড থেকে শুরু। কখনও ব্যবসায়ী খুন, কখনও পুলিস, কখনও আবার অধ্যাপিকা নিগ্রহ, কখনও আবার খবর সংগ্রহে যাওয়া সাংবাদিকদের হুমকির অভিযোগ উঠেছে আরাবুল ইসলামের বিরুদ্ধে। তবু আরাবুলের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া তো দূর অস্ত। উল্টে তাঁর পাশেই দাঁড়িয়েছে দল। বারবার। প্রশাসনও কোনও ব্যবস্থা নেয়নি। সেই জোরেই বিধায়ক হামলায় অভিযুক্ত হয়েও পুলিসি পাহারা নিয়ে দিব্যি সভা করেন আরাবুল ইসলাম।
ভাঙড়ে রেজ্জাক মোল্লার ওপর আক্রমণের ঘটনায় তীব্র অসন্তোষ প্রকাশ করলেন রাজ্যপাল এন কে নারায়ণন। হামলার কড়া নিন্দা করেছেন তিনি। বলেছেন, কোনও ধরনের আক্রমণই সমর্থনযোগ্য নয়। সমর্থনযোগ্য নয় রাজনীতিকদের ওপর হামলাও।
ভাঙরে রেজ্জাক মোল্লা আক্রান্তের ঘটনায় রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিমের মন্তব্যের তীব্র নিন্দা করলেন পিডিএস নেতা সমীর পুততুণ্ড। তিনি বলেন, এই ঘটনাকে যাঁরা নাটক বলছেন তাঁরা নিজেরাই নাটক করছেন। এই ধরনের মন্তব্যে আসল ঘটনাকে ধামাচাপা দেওয়া যায় না বলে মন্তব্য করেছেন তিনি।



First Published: Monday, January 7, 2013 - 21:17


comments powered by Disqus