আজ ময়নাতদন্ত গুড়াপে উদ্ধার হওয়া পচাগলা দেহটির

আজ বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাদতদন্ত হবে জামালপুরের তেলকুপি ঘাট এলাকা থেকে উদ্ধার হওয়া পঁচাগলা দেহটির। বেলা সাড়ে বারোটা নাগাদ ময়নাতদন্ত হবে বলে জানা গেছে। গতকাল গুড়াপের দুলাল স্মৃতি হোমের ট্রাক্টর চালক বিশ্বনাথ মুর্মুকে সঙ্গে নিয়ে তেলকুপি ঘাট এলাকায় দামোদরের চরে যান সিবিআইয়ের গোয়েন্দারা। বিশ্বনাথের দেখানো জায়গা খুঁড়ে উদ্ধার হয় এক মহিলার পচাগলা দেহ।

Updated By: May 10, 2013, 03:04 PM IST

আজ বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাদতদন্ত হবে জামালপুরের তেলকুপি ঘাট এলাকা থেকে উদ্ধার হওয়া পচাগলা দেহটির। বেলা সাড়ে বারোটা নাগাদ ময়নাতদন্ত হবে বলে জানা গেছে। গতকাল গুড়াপের দুলাল স্মৃতি হোমের ট্রাক্টর চালক বিশ্বনাথ মুর্মুকে সঙ্গে নিয়ে তেলকুপি ঘাট এলাকায় দামোদরের চরে যান সিবিআইয়ের গোয়েন্দারা। বিশ্বনাথের দেখানো জায়গা খুঁড়ে উদ্ধার হয় এক মহিলার পচাগলা দেহ। 
তদন্ত চলাকালীন গুড়াপকাণ্ডে ১১ জনের বিরুদ্ধে চার্জশিট জমা দেয় সিআইডি। এরমধ্যে  ১০ জনই হাইকোর্টে জামিন পান। পরে তদন্তভার নেওয়ার পর হোমের সেক্রেটারি উদয়চাঁদ কুমার, হোমের অ্যাম্বুল্যান্স চালক রঞ্জিত, সানি এবং ট্রাক্টরচালক বিশ্বনাথ মুর্মুকে ফের গ্রেফতার করেন সিবিআইয়ের গোয়েন্দারা। সিআইডির হাতে ধরা পড়ে জেল হেফাজতে থাকা হোমের হিসেবরক্ষক জয়কে নতুন করে গ্রেফতার করে নিজেদের হেফাজতে নিয়েছে সিবিআই।

.