প্রদীপ তা, কমল গায়েন হত্যাকাণ্ডে ধৃতদের আজ ফের আদালতে পেশ

বর্ধমানের প্রদীপ তা, কমল গায়েন হত্যাকাণ্ডে ধৃতদের ফের আদালতে তোলা হবে বুধবার। ধৃতদের বিরুদ্ধে তদন্তে নেমে মঙ্গলবারই নয়া সূত্র পেয়েছে সিআইডি। জিজ্ঞাসাবাদের পর ঘটনায় ধৃত ৪ জনের সরাসরি যুক্ত থাকার প্রমাণ মিলেছে।

Updated: Mar 7, 2012, 11:50 AM IST

বর্ধমানের প্রদীপ তা, কমল গায়েন হত্যাকাণ্ডে ধৃতদের ফের আদালতে তোলা হবে বুধবার। ধৃতদের বিরুদ্ধে তদন্তে নেমে মঙ্গলবারই নয়া সূত্র পেয়েছে সিআইডি। জিজ্ঞাসাবাদের পর ঘটনায় ধৃত ৪ জনের সরাসরি যুক্ত থাকার প্রমাণ মিলেছে। মাত্র ২ দিনের জন্য নিজেদের হেফাজতে নেওয়ার পরেই সোমবার থেকে টানা জেরা করে ধৃত ছোটন চক্রবর্তী, পতিতপাবন তা, সুরজিত্‍ তা এবং ভূপাল গোস্বামীকে টানা জেরা করে বেশকিছু তথ্যও মিলেছে।
ওই তথ্য অনুসারে বাকিদের খোঁজে বর্ধমান জেলা এবং আরও বেশ কয়েকটি জায়গায় তল্লাসি শুরু করেছে সিআইডি। যদিও এখনও বাকি অভিযুক্তদের গ্রেফতার করতে পারেনি সিআইডি। রক্তমাখা যে লাঠি, বাঁশ এবং গাছের ডাল উদ্ধার হয়েছিল সেগুলি পাঠানো হচ্ছে ফরেনসিক পরীক্ষার জন্য। আইন না থাকলেও নিয়ম অনুসারে ধৃতদের আর নিজেদের হেফাজতে নিতে পারবে না সিআইডি। কিন্তু ধৃতদের বিরুদ্ধে যথেষ্ট তথ্যপ্রমাণ মেলায় তাদের জামিনের বিরোধিতা করবে সিআইডি।