ছাত্রের যৌনাঙ্গে ছুঁচ ঢুকিয়ে র‌্যাগিং আরামবাগে

পাশবিক র‌্যাগিংয়ের শিকার এবার আরামবাগের একাদশ শ্রেণীর স্কুল ছাত্র। ক দিন ধরে র‌্যাগিংয়ের অঙ্গ হিসাবে সেই ছাত্রের ওপর নানা ভাবে অত্যাচার,মানসিক নির্যাতন চলছিল। গত ১৪ ডিসেম্বর তার মাত্রা ছাড়ায়। স্কুলের হোস্টেলে রাতে ঘুমোনোর সময় সমীরণ ঘোষ নামের সেই স্কুল ছাত্রের যৌনাঙ্গে ছুঁচ ঢুকিয়ে দেওয়া হয়। প্রচন্ড যন্ত্রণায় ছটফট করতে থাকার পর, হুগলির গোঘাটের বাসিন্দা সমীরণ ফোন করে তার বাড়িতে।

Updated: Dec 19, 2013, 10:26 PM IST

-----------------------------------------------
পাশবিক র‌্যাগিংয়ের শিকার এবার আরামবাগের ডোঙ্গল রমানাথ স্কুলের একাদশ শ্রেণীর ছাত্র। ক দিন ধরে র‌্যাগিংয়ের অঙ্গ হিসাবে সেই ছাত্রের ওপর নানা ভাবে অত্যাচার,মানসিক নির্যাতন চলছিল। গত ১৪ ডিসেম্বর তার মাত্রা ছাড়ায়। স্কুলের হোস্টেলে রাতে ঘুমোনোর সময় সমীরণ ঘোষ নামের সেই স্কুল ছাত্রের যৌনাঙ্গে ছুঁচ ঢুকিয়ে দেওয়া হয়। প্রচন্ড যন্ত্রণায় ছটফট করতে থাকার পর, হুগলির গোঘাটের বাসিন্দা সমীরণ ফোন করে তার বাড়িতে।

এরপরই বাড়ির লোকে তাকে নিয়ে যায় আরামবাগ হাসপাতালে। সেখানে কাজ না হওয়ায় যন্ত্রণায় ছটফট করতে থাকা সমীরণকে নিয়ে যাওয়া হয় বর্ধমান হাসপাতালে। হাসপাতাল কর্তৃপক্ষ ঝুঁকি না নেওয়ায়, পরদিন সমীরণকে নিয়ে আসা হয় কলকাতার এন আর এস হাসাপাতালে। সুস্থ আজই সে বাড়ি ফেরার পর, তার বাড়ির লোকেরা পুলিসে অভিযোগ জানায়। অভিযোগ পত্রে হোস্টেল সুপারেরও জড়িত থাকার অভিযোগ আনা হয়েছে।

ক মাস ধরেই রাজ্যের বিভিন্ন প্রান্তে বিশ্ববিদ্যালয়, কলেজে র‌্যাগিংয়ের ঘটান বেশ বেড়ে গিয়েছে। কিন্তু স্কুলের মধ্যে এভাবে র‌্যাগিংয়ের ঘটনায় উদ্বিগ্ন সবাই।