কুলটিতে রাহুল গান্ধীর জনসভায় মিলেমিশে একাকার হাত আর হাতুড়ি

জোটে  সিলমোহর আগেই দিয়েছিলেন। এবার প্রকাশ্য  সভায় বামেদের সঙ্গে জোট বেঁধে লড়ার জন্য কংগ্রেস কর্মীদের নির্দেশ দিলেন রাহুল গান্ধী। কুলটির  সভায় দেখা গেল জোটের জমজমাট ছবি। মিলেমিশে গেল হাত আর লাল পতাকা। কংগ্রেস না বামফ্রন্ট?  কাদের  সভা বোঝবার উপায় নেই। কুলটিতে রাহুল গান্ধীর জনসভায় মিলেমিশে একাকার হাত আর হাতুড়ি। মোট ছয় প্রার্থীর সমর্থনে কুলটিতে সভা করলেন রাহুল । এদের মধ্যে  চার জনই বাম প্রার্থী।

Updated By: Apr 2, 2016, 05:50 PM IST
কুলটিতে রাহুল গান্ধীর জনসভায় মিলেমিশে একাকার হাত আর হাতুড়ি

ওয়েব ডেস্ক: জোটে  সিলমোহর আগেই দিয়েছিলেন। এবার প্রকাশ্য  সভায় বামেদের সঙ্গে জোট বেঁধে লড়ার জন্য কংগ্রেস কর্মীদের নির্দেশ দিলেন রাহুল গান্ধী। কুলটির  সভায় দেখা গেল জোটের জমজমাট ছবি। মিলেমিশে গেল হাত আর লাল পতাকা। কংগ্রেস না বামফ্রন্ট?  কাদের  সভা বোঝবার উপায় নেই। কুলটিতে রাহুল গান্ধীর জনসভায় মিলেমিশে একাকার হাত আর হাতুড়ি। মোট ছয় প্রার্থীর সমর্থনে কুলটিতে সভা করলেন রাহুল । এদের মধ্যে  চার জনই বাম প্রার্থী।

কংগ্রেস সহ সভাপতির সভায় মঞ্চে হাজির সিপিএম নেতা বংশ গোপাল চৌধুরী। মঞ্চে উঠে রাহুল এগিয়ে গেলেন তার  দিকেই। কথা বললেন মঞ্চে হাজির চার বাম প্রার্থীর সঙ্গেও। মঞ্চে নেতারা যখন জোট বার্তা দিচ্ছেন। তখন কাঁধে কাঁধ মিলিয়ে দু পক্ষের কর্মী সমর্থকরাও এক হওয়ারই বার্তা দিলেন। কংগ্রেসের সঙ্গে সমঝোতার প্রশ্নে সিপিএমের অন্দরে সব থেকে বড় আপত্তি এসেছিল বর্ধমান জেলা থেকেই। সেই বর্ধমানেই শনিবার জোটের জোয়ার। কুলটির সভা জোটকে প্রকাশ্যে সিলমোহর কংগ্রেস হাইকমান্ডের।  দলের কর্মীদের বামেদের সঙ্গে একজোট হয়ে লড়তে নির্দেশ দিলেন কংগ্রেস সহসভাপতি। টার্গেট একটাই তৃণমূলকে রুখতে হবে। রাজ্যে প্রথম দফার ভোট প্রচারে এসে রাহুল গান্ধীর প্রত্যয়ী ঘোষণা বাম-কংগ্রেস জোটই রাজ্যে ক্ষমতায় আসবে।

.