কোচবিহারে স্কুল থেকে তুলে নিয়ে গিয়ে ছাত্রীকে ধর্ষণ, কাঠগড়ায় তৃণমূল নেতা

স্কুল থেকে তুলে নিয়ে গিয়ে নবম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল কোচবিহারে। কাঠগড়ায় স্থানীয় তৃণমূল নেতা ও এক যুবক। গোটা ঘটনায় পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগ। অভিযোগ, দিনহাটা থানায় তিন ঘণ্টা বসিয়ে রাখা হয় নির্যাতিতার পরিবারকে। নির্যাতিতার অভিযোগ, বাবা অসুস্থ বলে স্কুল চলাকালীন তাঁকে ফোনে জানায় প্রতিবেশী যুবক সন্তোষ বর্মণ। এরপর ওই যুবক নির্যাতিতাকে গাড়িতে তুলে আলিপুরদুয়ারে নিয়ে যায়।

Updated By: Feb 9, 2015, 08:39 AM IST

ওয়েব ডেস্ক: স্কুল থেকে তুলে নিয়ে গিয়ে নবম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল কোচবিহারে। কাঠগড়ায় স্থানীয় তৃণমূল নেতা ও এক যুবক। গোটা ঘটনায় পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগ। অভিযোগ, দিনহাটা থানায় তিন ঘণ্টা বসিয়ে রাখা হয় নির্যাতিতার পরিবারকে। নির্যাতিতার অভিযোগ, বাবা অসুস্থ বলে স্কুল চলাকালীন তাঁকে ফোনে জানায় প্রতিবেশী যুবক সন্তোষ বর্মণ। এরপর ওই যুবক নির্যাতিতাকে গাড়িতে তুলে আলিপুরদুয়ারে নিয়ে যায়।

অভিযোগ, আলিপুরদুয়ারের একটি হোটেলে নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ করা হয়। সেখান থেকে নির্যতিতাকে কোচবিহারের মাতালহাটে আনা হয়। অভিযোগ, সেখানে স্থানীয় তৃণমূল নেতা আজিজার রহমানের আস্তানায় তোলা হয় তাঁকে। এরপর ফের তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ নির্যাতিতার। দিনহাটা থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার পর থেকেই দুষ্কৃতীদের হুমকির মুখে পড়তে হচ্ছে বলে অভিযোগ তুলেছেন নির্যাতিতার পরিবার।

.