এবার ধর্ষণ মুর্শিদাবাদের সালারে

Last Updated: Wednesday, June 19, 2013 - 21:53

মুর্শিদাবাদের রানিতলার পর, সালারে এক মহিলাকে ধর্ষণ করে খুনের অভিযোগ উঠল। সালারের মাখালতোড় গ্রামে  আজ সকালে একটি মাঠের পাশ থেকে ওই মহিলার বিবস্ত্র ক্ষতবিক্ষত  দেহ উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারা। রানিতলায় স্কুলছাত্রীকে ধর্ষণ করে খুনের  প্রতিবাদে কংগ্রেসের ডাকে আজ বারো ঘণ্টার বনধ পালিত হয় মুর্শিদাবাদে।
বুধবার সকাল ছটা। মুর্শিদাবাদের সালারের মাখালতোড় গ্রামের একটি পুকুরে এক মহিলার বিবস্ত্র ক্ষতবিক্ষত  দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। পরিবারের অভিযোগ, গতকাল ওই মহিলাকে বাড়ি থেকে মুখে কাপড় বেঁধে তুলে নিয়ে যায় কিছু দুষ্কৃতী। তারপরই তাঁকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ। সালার থানার পুলিস ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে।
এখনও পর্যন্ত এটিকে অস্বাভাবিক মৃত্যু হিসেবেই দেখছে পুলিস। ঘটনার তদন্ত শুরু হয়েছে। অন্যদিকে রানিতলায় স্কুলছাত্রীকে ধর্ষণ করে খুনের ঘটনার মূল অভিযুক্ত হকদার শেখকে গ্রেফতার করল পুলিস। গ্রেফতার করা হয়েছে তার বাবাকেও। গত চোদ্দই জুন পাটখেত থেকে উদ্ধার হয় ওই ছাত্রীর ক্ষতবিক্ষত দেহ।  ওই ঘটনার প্রতিবাদে কংগ্রেসের ডাকে বুধবার বারো ঘণ্টার মুর্শিদাবাদ বনধের ডাক দেয় কংগ্রেস। সকাল থেকে বন্ধ দোকানপাট ও যানবাহন চলাচল।



First Published: Wednesday, June 19, 2013 - 21:53


comments powered by Disqus