ভাঙড়ে আক্রান্ত রেজ্জাক মোল্লা, ভর্তি হাসপাতালে

Last Updated: Sunday, January 6, 2013 - 12:58

ফের ভাঙড়ে আক্রান্ত হলেন সিপিআইএম বিধায়ক রেজ্জাক মোল্লা। তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি জরুরি বিভাগে ভর্তি রয়েছেন। সিপিআইএম বিধায়কের মুখে, ঘাড়ে, কোমরে আঘাত লেগেছে। তাঁর দাঁত ভেঙে দেওয়া হয়েছে। মাড়ি থেকে রক্তক্ষরণ হচ্ছে। তিনি কথা বলতে পারছেন না। কোমরের চোটও গুরুতর বলে চিকিত্‍সকরা জানিয়েছেন। রেজ্জাক মোল্লার বিভিন্ন শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পরই পরবর্তী সিদ্ধান্ত নেবেন চিকিত্‍সকরা।  
আজ ভাঙড়ে সিপিআইএম কর্মীদের ওপর হামলা ও দলীয় কার্যালয়ে আগুন লাগানোর ঘটনায় প্রতিবাদ করতে যান রাজ্যের প্রাক্তন ভূমিরাজস্ব মন্ত্রী। সেই সময় কাঁটাতলায় তাঁর ওপর হামলা চালানো হয় বলে অভিযোগ। গোটা ঘটনায় তৃণমূলের দিকেই অভিযোগের আঙুল তুলেছে সিপিআইএম। পরিস্থিতি খতিয়ে দেখতে ঘটনাস্থলে রওনা হয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র।
এই ঘটনায় সিপিআইএম নেতা সুজন চক্রবর্তী ভাঙড়ের তৃণমূল নেতা আরাবুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। সুজন চক্রবর্তী বলেন, "বিনা প্ররোচনায় হামলা চালানো হয়। আরাবুল নিজে রেজ্জাক বাবুকে হামলা চালায়।" রেজ্জাক মোল্লা আক্রান্ত হওয়ার ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছে বিশাল সংখ্যক পুলিস। 



First Published: Sunday, January 6, 2013 - 15:13


comments powered by Disqus